বর্তমানে স্থিতিশীল রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। গত ১০ আগস্ট কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কৌতুক অভিনেতা। দিল্লিতে ৬ সদস্যের চিকিৎসক টিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রাজু।

কমেডিয়ানের মেয়ে অন্তরা শ্রীবাস্তব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, রাজু এখনও ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। তিনি শুধুমাত্র দিল্লি এমস এবং রাজুর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে শেয়ার করা বিবৃতি বিশ্বাস করতে বলেছেন সকলকে।

রাজু শ্রীবাস্তবের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে একটি বিবৃতি শেয়ার করেছেন অন্তরা। লেখেন, “আমার বাবা রাজু শ্রীবাস্তবের অবস্থা স্থিতিশীল এবং তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তিনি এই মুহূর্তে ভেন্টিলেটরে রয়েছেন”।

একই সঙ্গে অন্তরা লেখেন, “শুধুমাত্র দিল্লি এমস এবং রাজু জি-র অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে পেশ করা স্বাস্থ্য সংক্রান্ত বিবৃতি বিশ্বাসযোগ্য এবং সত্য। অন্য কোনো খবর বা বিবৃতি বিশ্বাসযোগ্য নয়। এমস দিল্লির চিকিৎসকেরা এবং তাঁদের পুরো টিম কঠোর পরিশ্রম করছেন। আমরা তাঁদের প্রতি কৃতজ্ঞ। বাবার দ্রুত আরোগ্যের জন্য আপনাদের সকলের ভালোবাসা এবং প্রার্থনা অব্যাহত রাখার জন্য অনুরোধ করছি”।

এর আগে রাজুকে নিয়ে সুখবর শুনিয়েছিলেন শেখর সুমন এবং সুনীল পাল। শেখর সুমন টুইটারে লেখেন, “যে সংকটজনক অবস্থায় রাজু ছিলেন, তার থেকে তিনি এখন অনেকটাই ভালো আছেন। আমার মনে রাজু নিজেও ভিতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থনায় সাড়া দিচ্ছেন। হর হর মহাদেব”!

সুনীল জানান, “যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল। যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে”।

আরও পড়তে পারেন: নিজেকে দক্ষিণের সম্ভাব্য অক্ষয়কুমারে পরিণত করছেন মাধবন?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন