ওয়েবডেস্ক: তা, এই মেয়ে যে আচরণ হোক বা কথা, সব কিছুতেই অন্যের শ্বাস রোধ করে দেওয়ার কৌশল খুব ভালো মতোই জানেন, সেটা নতুন কিছু নয়! মনে করে দেখুন রাখি সাওয়ান্তের সেই বিতর্কিত পোশাকটার কথা, যেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি জ্বলজ্বল করছিল তাঁর শরীর জুড়ে, এমনকি দুই নিতম্বেও। আবার বলিউডের কাস্টিং কাউচ বিতর্কে যখন দেশ জেরবার, তখনও যেন বোমা পড়েছিল রাখির মন্তব্যে। জানিয়েছিলেন তিনি, প্রতিভা আছে বলে তাঁকে বেশি দিন পরিচালক এবং প্রযোজকদের দাবি মিটিয়ে চলতে হয়নি!

আরও পড়ুন: ৪০ ডিগ্রি তাপমাত্রায় যোগ অনুশীলনে রাখি সাওয়ান্ত, একেবারে ঘেমে-নেমে একশা!

 

View this post on Instagram

 

#singhpawan999 #pakhihegde #amrapali #bhojpoorisong

A post shared by Rakhi Sawant Official (@rakhisawant2511) on

যাই হোক, এ হেন রাখি অনেক দিন পরে আবার গা এবং হাত এবং পা ছাড়া দিয়েছেন! মানে, মাঝে তো হাতে ছবি ছিল না, এখন আবার ফিরেছেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগতে। যদিও তা বলিউডের ছবি নয়, ভোজপুরি ছবি। সেখানে তাঁর নায়ক ভোজপুরি ছবির প্রথম সারির অভিনেতা পবন সিং। কিছু দিন আগেও যাঁর ওয়ান্টেড নামের ছবির সৌজন্যে ভোজপুরি বক্স অফিস পয়সা কুড়োতে কুড়োতে জেরবার হয়ে পড়েছিল!

 

View this post on Instagram

 

#singhpawan999 #bhojpuri #bhojpoorisong #ranichatterjee #dineshlalyadav #pakhihegde #khesari_lal_yadav #amrapali

A post shared by Rakhi Sawant Official (@rakhisawant2511) on

যদিও নেটদুনিয়া আপাতত জেরবার রাখি আর পবনের অন্তরঙ্গ নাচের দৃশ্যে। ভিডিও এবং ছবি রাখি নিজেই ভাগ করে নিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে, বলুন তো, আপনার শ্বাস রোধ হয়ে রইল কতক্ষণের জন্য?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন