ওয়েবডেস্ক: বলিউডের কাস্টিং কাউচ নিয়ে সেলেব্রিটিদের প্রতিক্রিয়া সত্যি ঘাবড়ে দিচ্ছে! যত দিন যাচ্ছে, সামনে আসছে  বিস্ফোরক মন্তব্য! প্রথমে সরোজ খানের দাবি, বলিউডের কাস্টিং কাউচ খেতে-পরতে দেয়, ধর্ষণ করে দেহ ফেলে রেখে দেয় না! তার পরে রণবীর কাপুর কাস্টিং কাউচের কথা শুনেই গড়িয়ে পড়লেন হেসে। তিন নম্বরে শ্যাম বেনেগাল ব্যাপারটার জন্য মেয়েদেরই দায়ী করে সাফ জানালেন, সুযোগ দিলে লোকে সুযোগ নেবেই!

rakhi sawant

আর চার নম্বরে এসে বোমা ফাটালেন রাখি সাওয়ান্ত! রাখ-ঢাক তো কোনো দিক থেকেই তাঁর অভিধানে নেই, অতএব তার পরোয়া করারও প্রয়োজন নেই! ফলে ঝাড়া হাত-পায়ে জানালেন, তিনি নিজেও কাস্টিং কাউচের শিকার হয়েছেন!

“বলিউডের প্রথম দিকের দিনগুলো, যখন আমি একজন স্ট্রাগলার, তখন আমাকেও কাস্টিং কাউচের শিকার হতে হয়েছে। তবে হ্যাঁ, বলিউডের সব প্রযোজক আর পরিচালক এটা করেন, তা নয়! যৌন দুর্নীতি প‌ৃথিবীর কোথায় নেই বলুন তো? বলিউডেও আছে”, বলেছেন রাখি।

তার পরেই তিনি সহমত হয়েছেন সরোজ খানের একটি মন্তব্য নিয়ে। “সরোজজি একদম ঠিক বলেছেন! প্রতিভা থাকলে সুযোগ দেওয়া এবং সুযোগ নেওয়ার কোনো প্রয়োজনই পড়ে না! এই আমাকেই দেখুন না! আমার প্রতিভা আছে, তাই একবারই স্রেফ কাস্টিং কাউচের শিকার হয়েছি। পরে আর হইনি”, দাবি রাখির!

rakhi sawant

“আসলে কী জানেন, না বলাটা শিখতে হবে! এটা মেয়েদেরই বলতে হবে যে আমি সুযোগ নিতে দেব না! কিন্তু কই, তা তো হয় না! প্রচুর মেয়ে দেখেছি, যাঁরা ‘যা ইচ্ছা করুন কিন্তু কাজ দিন’, সরাসরিই এ কথা বলে! অবশ্য ওদেরও খুব একটা দোষ দেওয়া যায় না। মুম্বই এত দামি জায়গা যে পয়সা না থাকলে চলে না”। সবার শেষে অর্থনৈতিক দুর্বলতার দিকটাও উল্লেখ করতে ভোলেননি তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here