ওয়েবডেস্ক: “আরে, ও আমার নামে কী মামলা ঠুকবে! আমিই এ বার ওর নামে ৫০ কোটির সম্মানহানির মামলা ঠুকব! কত সাহস, আমায় কি না ছোটোলোক বলে”, বলেছিলেন রাখি সাওয়ান্ত এ কথা সপ্তাহ কয়েক আগেই! এ ঠিক সেই সময়ের ঘটনা যখন মাদকাসক্ত দাবি তোলায় তাঁর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা ঠুকে দিয়েছেন তনুশ্রী দত্ত! কিন্তু তাতেও পরস্পরের বিরুদ্ধে আক্রোশ কারও মোটেনি। রাখি এবং তনুশ্রীর সেই বাদানুবাদ পড়ে নিতে পারেন পর পর ক্লিক করে।

আরও পড়ুন: যৌনক্ষুধায় কাতর নির্বোধটা হিন্দুধর্মের আচারকে সমকামিতা বলছে, রাখির বিরুদ্ধে বিষোদ্গার তনুশ্রীর

 

View this post on Instagram

 

Meditation session @atmantan .Goin Zen in the wilderness.#thegoodlife #praisegod

A post shared by Tanushree Dutta (@iamtanushreeduttaofficial) on

শেষ পর্যন্ত তনুশ্রী যখন একাধিক গালাগালি প্রয়োগ করলেন, আদালতের দ্বারস্থ হলেন রাখি। খবর বলছে, মালাডের এক দায়রা আদালতে তনুশ্রীর বিরুদ্ধে ২৫ পয়সার মানহানির মামলা করেছেন তিনি। “বলিউডে তনুশ্রীর কেরিয়ার অত্যন্ত ক্ষণস্থায়ী, মাত্র পাঁচ বছরের। তার পর নতুন করে প্রচারের আলোয় ফেরার পর উনি যা বলেছেন, তাতে রাখি রীতিমতো আর্থিক লোকসান এবং সম্মানহানির মুখে পড়েছেন, যে সম্মান গড়ে তুলতে অনেকটা সময় লেগে যাবে”, এ কথা লেখা হয়েছে মানহানির মামলার কাগজে।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

রাখি তাই নিজের ‘সম্মান বজায়’ রাখার জন্য ২৫ পয়সা তনুশ্রীর কাছ থেকে আদায় করে দেওয়ার আর্জি জানিয়েছেন আদালতকে, পাশাপাশি চেয়েছেন সংবাদমাধ্যমে লিখিত ক্ষমাপ্রার্থনাও! যদিও ৫০ কোটি থেকে এক ধাক্কায় কী ভাবে তাঁর সম্মানের মূল্য নেমে এল ২৫ পয়সায়, তা নিয়ে মুখ খোলেননি তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here