ওয়েবডেস্ক: এ আর এত দিনে নতুন কোনো খবর নয় যে তনুশ্রী দত্তকে অভিযোগের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন রাখি সাওয়ান্ত। তনুশ্রী দত্ত ছবির সেটে নানা পটেকরের তাঁর সঙ্গে দুর্ব্যবহার নিয়ে যা বলেছিলেন, সব খারিজ করে দেন রাখি। জানান- ড্রাগের নেশায় আচ্ছন্ন হয়ে না কি তনুশ্রী নিজেকে মেক-আপ ভ্যানে বন্ধ করে রাখেন! এই বক্তব্যের প্রেক্ষিতেই তনুশ্রী একটি ১০ কোটি টাকার সম্মানহানির মামলা ঠুকেছেন রাখির নামে। স্বাভাবিক ভাবেই এ বার তাই সরব হলেন রাখি!

“আরে, ও আমার নামে কী মামলা ঠুকবে! আমিই এ বার ওর নামে ৫০ কোটির সম্মানহানির মামলা ঠুকব! কত সাহস, আমায় কি না ছোটোলোক বলে! মুশকিল হচ্ছে, এই #MeToo-র ফায়দা তুলে যে যা খুশি বলছে! মাঝখান থেকে চাপ খাচ্ছে আসল নির্যাতিতারা, তাদের কথা ঢাকা পড়ে যাচ্ছে এ সব মিথ্যার আড়ালে”, বলছেন রাখি!

 

View this post on Instagram

 

Part 4 #meetoo #rakhisawant reaction on #tanushree defamation case ….. @waahiidakhan

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

পাশাপাশি জানিয়েছেন, ছেলেদের তরফ থেকে এ বার একটা #MenToo আন্দোলন শুরু হওয়া উচিত! এই বক্তব্যে সরাসরি কঙ্গনা রানাউতকে ঠুকেছেন রাখি! “কত পুরুষ ফালতু এই চক্করে অত্যাচারিত হচ্ছেন বলুন তো, শেখর সুমনের ছেলে অধ্যয়ন, হৃতিক রোশন- কে না নেই!” এই দুজনের সঙ্গেই যে একদা সম্পর্ক ছিল কঙ্গনার, তা বলিউডের প্রকাশিত সত্য! এখন দেখার, কঙ্গনা এর কোনো জবাব দেন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here