বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন। রাখি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি ও ভিডিও পোস্ট করেন। সেগুলি বেশ ভাইরাল হয়। রাখি বর্তমানে দুবাইতে আছেন, যেখানে তিনি দাদাসাহেব আইকনিক অ্যাওয়ার্ডে সম্মানিত হয়েছেন। ইভেন্টের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। সেখানে তিনি বলছেন যে, তিনি এখন ডাঃ রাখি সাওয়ান্ত। একইসঙ্গে, রাখির এই মজার ভিডিওতে, কিছু লোক তাকে ট্রোল করছে এবং তাঁকে নিয়ে মজা করছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে রাখীকে লাল রঙের গ্র্যাজুয়েশন ক্যাপ এবং গাউনে দেখা যাচ্ছে। রাখির সঙ্গে অভিনেতা অর্জুন বাজওয়াকেও দেখা যায়। রাখি বলছেন আমি এমবিএ পাস হয়েছি।

রাখি সাওয়ান্তের এই ভিডিওতে ব্যবহারকারীরা বিভিন্নভাবে মন্তব্য করছেন। কেউ রাখির মজার স্টাইল পছন্দ করছেন, কেউ কেউ তাঁকে নিয়ে মজা করছেন। এক ব্যবহারকারী লিখেছেন, ‘রাখি যদি ডাক্তার হন তবে আমি প্রধানমন্ত্রী’, আবার অন্য একজন লিখেছেন, ‘রোগী ইতিমধ্যেই মারা যাবে’। একই সঙ্গে, অনেকেই রাখিকে প্রশ্ন করছেন যে এমবিএ করে কীভাবে ডাক্তার হওয়া যায়?

রাখি সাওয়ান্তের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি তার স্বামী রিতেশের সঙ্গে বিচ্ছেদের পর ব্যবসায়ী আদিল দুররানির সঙ্গে ডেট করছেন। দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি, রাখিও ‘বিগ বস ১৬’-এর বাড়িতে গিয়ে আদিলকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন এবং নির্মাতাদের কাছেও তাই করার আবেদন করেছিলেন।

আরও পড়তে পারেন :

ছোটোপর্দায় কাজ করেছেন যেসকল ভোজপুরি অভিনেত্রীরা

হইচই ওয়েব প্ল্যাটফর্মে দ্বিতীয় রহস্য রোমাঞ্চ সিরিজ আনতে চলেছেন অঞ্জন দত্ত, প্রকাশ্যে ছবির চরিত্র

দশ বছর পর আবার ফিরছেন রানা-মৈনাক, বড়পর্দায় প্রতীক-সোনামণি

মুক্তির প্রথমদিনে কত আয় ছবিগুলোর

মানুষের ভালবাসায় দেশের সবথেকে বড় ওয়েব সিরিজে পরিণত হয়েছে মির্জাপুরঃ শ্বেতা ত্রিপাঠী শর্মা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন