rakhi sawant

ওয়েবডেস্ক: বিরুষ্কার মধুচন্দ্রিমায় কোন ব্র্যান্ডের ছোঁয়া লাগল, সে বিতর্ক আপাতত থাক! কেন না, হাতে রয়েছে আরও জোরদার এক বিষয়! সম্প্রতি দাবি করেছেন রাখি সাবন্ত, তাঁর প্রচারিত নয়া কন্ডোমের প্রথম ব্যবহারকারী হোন বিরুষ্কা!

চমকে উঠলেন না কি?

তা, উত্তেজক, একই সঙ্গে বিতর্কিত শিরোনাম তৈরি করা রাখি সাবন্তের পক্ষে কী এমন শক্ত কাজ বলুন তো! এ ব্যাপারে তো তিনি দেশের প্রধানমন্ত্রীকেও রেহাই দেন না। মনে আছে, তাঁর সেই বিতর্কিত পোশাকের কথা, যেখানে দুই নিতম্বে শোভা পাচ্ছিল নরেন্দ্র মোদীর ছবি? এবার সেই মাত্রায় না হলেও অনুষ্কা শর্মা আর বিরাট কোহলিকে টেনে এনে শিরোনামে নিজের জায়গা করে নিলেন রাখি।

সম্প্রতি রাখি ‘বি বয়’ নামের এক নয়া কন্ডোম প্রস্তুতকারক সংস্থার হয়ে বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন! শরীর দেখাতে পারেননি, কেন না বিজ্ঞাপনে রতিদৃশ্য ছিল না। ফলে, তেমন কোনো জোরালো বিতর্কও তৈরি হয়নি সেই বিজ্ঞাপন নিয়ে। তা, রাখি কী আর তাতে থেমে থাকার পাত্রী! এখন দেশের সব সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন যাঁরা, সেই সদ্যবিবাহিত বিরুষ্কাকে দিয়েই বাজিমাত করার চেষ্টায় মাতলেন তিনি।

“অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি দেশের সব চেয়ে মিষ্টি জুটি। তার উপরে সদ্য ওঁরা শুরু করেছেন দাম্পত্যজীবনের যাত্রা। তাই আমি চাই, আমার এই নতুন কন্ডোম দেশের মধ্যে সবার প্রথমে ব্যবহার করুন বিরুষ্কা! তার পর কেমন হল, সেই মতামতটাও জানান অকুণ্ঠে! কেন না আমি মনে করি, এই ব্র্যান্ডের কন্ডোম সব দিক থেকেই অনন্য। এত ফ্লেভার এর আগে দেশে কোনো ব্র্যান্ডই নিয়ে আসতে পারেনি। এই এক্সট্রা ডটওয়ালা কন্ডোম দম্পতিকে রতিসুখের চূড়ান্তে পৌঁছে দেবে”, রাখ-ঢাক না করেই জানিয়েছেন রাখি।

অবশ্য এখানেই শেষ নয়। বিরুষ্কার পাশাপাশি বাবা রামদেবকেও ভালো মতোই বিঁধেছেন রাখি বক্তব্যের পরের অংশে। “আমি বাবা রামদেবকে সরাসরি প্রতিযোগিতায় আহ্বান করছি। পতঞ্জলি আয়ুর্বেদিক কন্ডোম বানালেও তা আমার ব্র্যান্ডের চেয়ে ভালো হবে না”, সাফ কথা তাঁর!

ধন্যি মেয়ে! কী বলুন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here