ওয়েবডেস্ক: আজকের শেষ বেলাটুকু চলে গেলে হাতে থাকবে আর মোটে কালকের দিনটা! তার পরেই দেখতে দেখতে ভারতের অসংখ্য ভাইয়ের হাত জুড়ে দেখা দেবে রাখির ঝলমলে রঙিন বাহার। পাশাপাশি, চোখেমুখে আনন্দ, অনেকটা ঔজ্জ্বল্য আর ঠোঁটের কোণে হাসি। ঠিক যেমনটা কভারের ছবিতে দেখা যাচ্ছে আর কী! বলিউডের নতুন অথচ বেশ ব্যস্ত নায়িকা দিশা পাটানি আর তাঁর ১০ বছরের ঠোটো ভাই সূর্যাংশ পাটানির ক্ষেত্রে।

আরও পড়ুন: গরম? সেই জন্যেই কি বুক-খোলা ড্রেস ছাড়া কিছুই পরছেন না দিশা হালফিলে? দেখুন নিজেই!

এটা ঠিক যে সম্প্রতি রাখির আনন্দ নিয়ে যে ভিডিওয় ধরা দিয়েছেন দিশা আর সূর্যাংশ, তা একান্ত ভাবেই এক বিজ্ঞাপনের ভিডিও। কিন্তু তা বলে সেখানে ব্যক্তিগত কিছুই নেই, এ কথা ভাবলে ভুল হবে। কেন না, ভিডিও শুরু হচ্ছে বেশ কিছু পুরনো পারিবারিক ছবির সফর দিয়ে। সেই ছবির সূত্র ধরে একে একে জানিয়ে চলেছেন দিশা- কী ভাবে তিনি সূর্যাংশের জীবনে দিদি, বন্ধু, মা আর শত্রু- সব ভূমিকাই পালন করে থাকেন! পাশাপাশি জানাতে ভুলছেন না, কর্মব্যস্ততা বেশ কয়েক বছর হল ভাইয়ের সঙ্গে কাটানো সময়ে ভাগ বসালেও রাখির দিনটা তিনি কেবল বরাদ্দ রাখবেন তাঁর আদরের সুরি-র জন্যেই!

সন্দেহ কী, এমন এক ভিডিও পোস্ট হওয়ার আধ ঘণ্টার মধ্যে ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের কাছাকাছি ভিউয়িং আর লাইক জুটিয়ে ফেলবে! যদিও বলিউডের নিন্দুকদের দাবি, ভারত ছবিতে সলমন খানের বোনের ভূমিকায় অভিনয়ের আগে এ ভাবেই জায়গাটা তৈরি করে রাখলেন দিশা! দেখুন তো ভিডিওটা, আপনারও কি তাই মনে হচ্ছে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন