ওয়েবডেস্ক: এখনও একটা ক্রাচ হাতে ধরে, তার উপরে ভর দিয়ে হাঁটছেন মেয়ে! সেই ছবি যেমন নেটদুনিয়ায় দেখতে দেখতে হয়ে গিয়েছে ভাইরাল, তেমনই ভাইরাল হয়েছে ক্রাচ হাতে আসার আগের মুহূর্তও! তবে সেই মুহূর্তও শারীরিক আঘাতবিহীন নয়! সেই মুহূর্তে কেমন করে আলিয়া ভাটকে ধরে ধরে ডাক্তার দেখাতে নিয়ে গিয়েছিলেন রণবীর কাপুর, কেমন করেই বা গভীর রাতে শুটিং সেরে প্রেমিকার বাড়িতে তাঁকে দেখতে এলেন, সে সবের সাক্ষী থাকতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: আহত আলিয়া, ডাক্তারের কাছে যাওয়া থেকে বাড়িতে দেখতে আসা, ভাইরাল রণবীরের প্রেমের ভিডিও

কিন্তু এই সব ছাড়াও নেটদুনিয়ায় আরও কিছু ভাইরাল হল! সে ভিডিওটাও আলবাত জড়িয়ে রয়েছে আলিয়া আর রণবীরের অনুষঙ্গে। তার সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নামটাও যোগ না করলেই নয়! খবর মোতাবেকে, এই ছবির কোনো একটা দৃশ্য শুট করতে গিয়েই আঘাত পেয়েছেন আলিয়া! সেই বিতর্কিত শুটিংয়ের নেপথ্য ভিডিওই কি এ বার ছড়িয়ে পড়ল বাজারে?

বলা মুশকিল! কেন না, ভাইরাল হওয়া ভিডিওর সঙ্গে যে সব হ্যাশট্যাগ দেখা যাচ্ছে, তার কোনোটাই আলিয়ার আহত হওয়ার ইঙ্গিত দিচ্ছে না! তবু জল্পনা চলছে পুরোদমে! কেন না, ছাদের পাঁচিলের উপর দিয়ে হাঁটা তো স্টান্ট, সেটা করতে গিয়ে আঘাত লাগার সম্ভাবনা থাকেই! ভিডিওয় দেখা যাচ্ছে, রণবীর তরতর করে এগিয়ে যাচ্ছেন, পিছনে আলিয়া যাচ্ছেন পাল্লা দিয়ে! সেটা করতে গিয়েই কি আঘাত লাগল? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here