ওয়েবডেস্ক: আর কী! ডিসেম্বর মাস পড়ে গেল মানে বছরটার অস্তিত্ব কেবল এখন ক্যালেন্ডারে পাতাতেই! যে ভাবে বছরের এগারোটা মাস চলে গেল চোখের উপর দিয়ে, সে ভাবেই ফুরিয়ে যাবে শেষ মাসটাও! তো, সেই বছর শেষের সালতামামি নিয়েই আপাতত ভিডিওয় জবানবন্দি দিলেন আলিয়া ভাট আর রণবীর কাপুর! উঁহু, নিজের মর্জিতে নয়, ‘ভোগ’ পত্রিকার জন্য ফটোশুট করতে গিয়ে!

আরও পড়ুন: আহত আলিয়া, ডাক্তারের কাছে যাওয়া থেকে বাড়িতে দেখতে আসা, ভাইরাল রণবীরের প্রেমের ভিডিও

 

View this post on Instagram

 

Ranbir Kapoor on 2018, dreams and his hero.

A post shared by VOGUE India (@vogueindia) on

খবর বলছে, নিজের জবানবন্দিতে তেমন বিতর্কিত কিছু জানাননি রণবীর! তবে হ্যাঁ, জীবনের হিরো হিসেবে ভুলেও নেননি বাবা ঋষি কাপুরের নাম, বরং দ্বিধা করেননি বলতে- ‘মা-ই আমার জীবনের হিরো!’ এ ভাবে জীবনে মায়ে্র গুরুত্ব বুঝিয়ে দিয়েছেন তিনি! সঙ্গে কিছু অর্জন করার আগে যে বড়ো করে স্বপ্ন দেখাটা খুব প্রয়োজন, সে খেইটাও ধরিয়ে দিতে ভোলেননি!

 

View this post on Instagram

 

If you thought your year was hectic, guess what 2018 was like for Alia Bhatt (@aliaabhatt)!

A post shared by VOGUE India (@vogueindia) on

কিন্তু অবাক করছে আলিয়ার বিবৃতি! চলতি বছরটায় কেবল তিনটে ছবি হাতে নিয়েছিলেন তিনি! তার মধ্যে ‘গলি বয়’-এর শুটিং শেষ, ‘ব্রহ্মাস্ত্র’ আর ‘কলঙ্ক’-এর শুটিং এখনও চলছে! সেই সব কাজ নিয়েই ভিডিওয় অনুযোগ করেছেন নায়িকা! জানিয়েছেন, অন্যেরা যদি মনে করেন তাঁদের বছরটা খারাপ গিয়েছে, তা হলে যেন নায়িকার দিকে তাকান! দেখুন তো ভিডিওদু’টো, কী মনে হয়, ঠিক বলছেন তাঁরা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here