ওয়েবডেস্ক: প্রথমে জানা গিয়েছিল- ২০২০ সালের আগে বিয়ে করবেন না রণবীর কাপুর! কারণ হিসাবে নানা রকমের যুক্তি দর্শানো হয়েছিল নায়কের তরফে! প্রথমে তিনি বলেছিলেন- আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কটা খুব নতুন, তাই একটু সময় চাই! পরে জানা গেল- মুম্বইয়ে একটা ১৪ তলা বাড়ি বানাচ্ছেন নায়ক, নতুন বউ আর মা-বাবাকে নিয়ে সেই বাড়ি থেকেই শুরু করবেন বিবাহিত জীবন! তাই ২০২০ সালের শেষের দিকে বিয়ে হবে, এমনটাই খবর ছিল!

আরও পড়ুন: আলিয়ার হোটেলের ঘরে রণবীর, তার পর প্রেমিকাকে খুশি করলেন কী ভাবে, দেখুন নিজেই!

কিন্তু ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত সাম্প্রতিক খবর যদি সত্যি হয়, তা হলে বিয়ে এগিয়ে এসেছে পাক্কা এক বছর! ২০২০ নয়, ২০১৯ সালের শেষের দিকেই গাঁটছড়া বাঁধছেন আলিয়া আর রণবীর! এ ছাড়া খবর যদি সত্যি হয়, তা হলে এই বিয়ে এগিয়ে আসার নেপথ্যে না কি রয়েছে নায়কের মা নীতু কাপুরের প্রভাব!

খবর বলছে, রণবীরের আগের দুই প্রেমিকা- দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফকে মোটে পছন্দ করে উঠতে পারেননি নীতু! কিন্তু আলিয়া তাঁর এতই মনের মতো যে তিনি আর ছেলের বিয়ে দেওয়ার তর সইতে পারছেন না! বলিউড কানাকানি করছে- সে না কি ছেলের স্বভাবের জন্যই! বলতে নেই, ফের যদি সম্পর্কটা ভেঙে যায়! তাই যত তাড়াতাড়ি সম্ভব, বিয়েটা দিয়ে নিশ্চিন্ত হতে চাইছেন নীতু!

তা, এ ক্ষেত্রে নীতুর উদ্যোগ তো ভালোই, তাই না?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন