ওয়েবডেস্ক: বলিউড এখন থেকেই বাস্তব জীবনের অভিমানের গল্প সাজাতে শুরু করে দিয়েছে! বলছে, ২০১৯ সালে যদি বিয়েটা হয়ে যায়, তা হলে ২০২০ সালেই সমস্যায় পড়বে আলিয়া ভাট আর রণবীর কাপুরের সম্পর্ক। দেখা দেবে ইগো প্রবলেম। কেন না, কেরিয়ারের দিক থেকে এগিয়ে থাকবেন আলিয়াই!

আরও পড়ুন: আলিয়া ভাটের জন্মদিন, গভীর রাতে তাঁর বাড়িতে হাজির রণবীর কাপুর, দেখুন ভিডিও

এমন খবর রটার কারণ পরিচালক এস এস রাজামৌলির পরের ছবি আরআরআর। বাহুবলী-র সব পর্বের শুটিং শেষ করে তিনি আপাতত স্বাধীনতা আন্দোলনের সময়ে দক্ষিণ ভারতে উপজাতি বিদ্রোহের প্রতিভূ আলুরি সীতারাম রাজুর জীবন নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করেছেন, যার নাম রেখেছেন আরআরআর। ছবিতে রাজুর ভূমিকায় অভিনয় করছেন রাম চরণ, এক উপজাতি নেতা কোমরাম ভীমের চরিত্রে ছবিতে থাকবেন জুনিয়র এনটিআর। আর এই ছবি দিয়েই দক্ষিণ ভারতীয় ছবিতে আত্মপ্রকাশ করছেন আলিয়া, তিনিই এই ছবির নায়িকা সীতা। অন্য দিকে, ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অজয় দেবগনও। জমজমাট এই ছবির মুক্তির তারিখ ধার্য হয়েছে ২০২০ সালের ৩০ জুলাই!

এ বার সমস্যা হল, রণবীর কাপুরের পিরিয়ড ড্রামা শমশেরা-র মুক্তির তারিখও ঠিক করা হয়েছে ২০২০ সালের ৩১ জুলাই! বিশেষজ্ঞ মহলের মতামত- ছবিতে যতই সঞ্জয় দত্তের উপস্থিতি থাক, দর্শক আগে দেখতে যাবেন রাজামৌলির ছবিই! কেন না, বাহুবলী-র পরে তিনি কী করে উঠতে পারলেন, তা যাচিয়ে নেওয়ার কৌতূহল থাকবে সকলেরই! অন্য দিকে, যশ রাজ ফিল্মসের পিরিয়ড ড্রামা ঠগস অব হিন্দোস্তান বেশ নিরাশ করেছে দর্শককে, এর প্রভাব কিছুটা হলেও পড়তে পারে শমশেরা-র ঘাড়েও! দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here