ওয়েবডেস্ক: এত দিন জানা ছিল, বলিউডের এই দুই বিখ্যাত জুটি, যাঁরা কি না আবার সম্পর্কের দিক থেকে প্রাক্তনও বটে, সেই দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের মধ্যে কোনো রকম তিক্ততা নেই! ফলে, তাঁদের এক সঙ্গে কাজ করতেও কোনো অসুবিধা নেই!

deepika padukone and ranbir kapoor

যদিও ২০১৫ সালের পর আর একসঙ্গে কোথাও দেখা দেননি তাঁরা! ইমতিয়াজ আলির ছবির হাত ধরে সে বছর পর্দায় ধরা দিয়েছিল তাঁদের সম্পর্কের তামাশা! ব্যস, সেটাই শেষ! এর পর অনেকগুলো বছর পেরিয়ে সম্প্রতি মুম্বইয়ের এক মঞ্চানুষ্ঠানে দু’জনকে দেখা গেল দু’জনের হিট গানের তালে নাচতে! সঙ্গে পাওয়া গেল সুখবর- ৯ এপ্রিল মুম্বইয়ের হায়াত হোটেলে অনুষ্ঠিত হতে চলা এক ফ্যাশন শো-তে একসঙ্গে হাঁটবেন দীপিকা আর রণবীর! তা-ও আবার বলিউড তথা দেশের প্রথম সারির ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পোশাকে সেজে।

কিন্তু সেই ফ্যাশন শো অনুষ্ঠিত হওয়ার আগেই পাওয়া গেল এক খারাপ খবর। দীপিকা এবং রণবীর- দু’জনের কেউই সেই শো-তে হাজিরা দিতে পারবেন না বলে! ফ্যাশন শো কর্তৃপক্ষ জানিয়েছেন- দীপিকা এবং রণবীর দু’জনেই অসুস্থ হয়ে পড়ায় আমরা অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হলাম!

deepika padukone and ranbir kapoor

সে কী! দীপিকা এবং রণবীর- দু’জনে অসুস্থ হয়ে পড়লেন একই সঙ্গে! ব্যাপারটা একটু কেমন গোছের না!

অবশ্য শরীর থাকলে অসুস্থতা থাকেই! কিন্তু সমস্যা হল, দীপিকা এবং রণবীর দু’জনকে একই সঙ্গে ঠিক কোন অসুস্থতা গ্রাস করল, তা নিয়ে কোনো খবর পাওয়া যাচ্ছে না!

deepika padukone and ranbir kapoor

দেখা যাক, শেষ পর্যন্ত ব্যাপারটা কোথায় গিয়ে ঠেকে!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here