ওয়েবডেস্ক: আমরা হাসছি বটে! কিন্তু সম্পর্ক ভেঙে গেলে প্রাক্তনের মুখোমুখি হওয়া, বিশেষ করে তার সামান্য ছোঁয়া লাগাটাও যে কত অস্বস্তিকর হতে পারে, সেটা পরিস্থিতিতে যাঁরা রয়েছেন, তাঁরাই ভালো বুঝবেন! তার উপরে রণবীর কাপুরের ক্ষেত্রে ব্যাপারটা বেশ জটিল। কেন না তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ যে আবার নতুন প্রেমিকা আলিয়া ভাটের বেস্ট ফ্রেন্ড ফরএভার! ফলে আপাতত একটু বেশি করেই ক্যাটরিনার সঙ্গে এখানে ওখানে মোলাকাত হওয়ার ব্যাপারটা যতটা সম্ভব এড়িয়ে চলছেন নায়ক!

ranbir kapoor

কিন্তু পুরুষ মানুষ এক রকম চায় আর ভাগ্য তাকে অন্য রকম ভাবে নাচায়! তা ছাড়া, একই শহরের একই ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে দেখা হবে না, তাও কি সম্ভব? ফলে বিড়ম্বনার পরিস্থিতি তৈরি হল ঠিকই। তাও আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের হাত ধরে।

খবর বলছে, আইপিএল-এর ফাইনাল খেলার আগে ঘণ্টা দুয়েকের যে নাচ-গানের অনুষ্ঠান দেখানো হবে ক্রিকেট ফাইনাল পার্টি তো বনতি হ্যায় নামে, সেখানে পারফর্ম করছেন বলিউডের ডাকসাইটে তারকারা। সলমন খান, জ্যাকেলিন ফার্নান্ডেজ, সোনম কাপুর, করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ… আর ঠিকই ধরেছেন- রণবীর কাপুরও!

katrina kaif

নায়ক যদিও সাফ জানিয়ে রেখেছিলেন উদ্যোক্তাদের- তাঁর অংশটুকুর শুটিং যেন এমন ভাবেই সারা হয় যাতে ক্যাটরিনার সঙ্গে দেখা হওয়ার সুযোগ না থাকে। তাই উদ্যোক্তারা ঠিক করেন যে ক্যাটরিনাকে নিয়ে শুটিং করবেন রাত ১০টায়। আর রণবীরকে নিয়ে শুটিং করবেন রাত ১টায়।

ranbir kapoor

কিন্তু শুটিংয়ে পৌঁছে রণবীর দেখলেন, ক্যাটরিনা তখনও ব্যস্ত রয়েছেন রিহার্সালে। ভদ্রতাবশত তিনিও শুরু করেন রিহার্সাল। হাজার হোক, পেশাদারিত্ব তাঁরা কখনও ভোলেন না। কিন্তু সেই রিহার্সালের মাঝে না কি দুজনের পিঠ পরস্পরের সঙ্গে প্রায় ঠেকে যাচ্ছিল, যা কায়দা করে সামলে নেন রণবীর! যেমনটা আর কী দেখতে পাচ্ছেন ছবিতে!

katrina kaif and ranbir kapoor
চিত্র সৌজন্য: পিঙ্কভিলা

আশা করাই যায়, এ ছবি দেখে আলিয়ার সঙ্গে মনোমালিন্য হবে না- ক্যাটরিনারও না, রণবীরেরও না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here