ওয়েবডেস্ক: তা, আলিয়া ভাট যে হালফিলে প্রাক্তনটির সঙ্গে কোনো রকম সম্পর্ক রাখাই পছন্দ করেন না, তা আমরা দেখেছি এর আগেই! সোনম কে আহুজার বিয়ের দিনেই! সে দিন একই সময়ে বিয়েবাড়িতে রণবীর কাপুরের সঙ্গে ঢুকেছিলেন আলিয়া; তাঁদের পিছু পিছু সিদ্ধার্থ মালহোত্রাও! তার পর কেমন অ্যাটিটিউড দেখিয়েছিলেন নায়িকা প্রাক্তনকে, ফের দেখে নিতে পারেন একেবারে নীচের ভিডিওয়!

ranbir kapoor
ছবি: নিউজ১৮

আরও পড়ুন: ঋষি একটু সুস্থ হলেই কাপুর-বাড়িতে বাজবে সানাই, বসবে আলিয়া-রণবীরের বিয়ের আসর

কিন্তু আলিয়ার মতোই তাঁর হবু স্বামী রণবীরও যে প্রাক্তনদের কাছ ঘেঁষা পছন্দ করেন না, একমাত্র দীপিকা পাড়ুকোন ছাড়া, সেও আমরা জানি! ক্যাটরিনা কাইফকে দেখলেই তো তিনি পালিয়ে যান ঘটনাস্থল থেকে! সেই নিয়মেই তিনি যে হবু গিন্নির প্রাক্তনকেও বিষ-নজরে দেখবেন, তাতেই বা আশ্চর্য কী!

খবর বলছে, শাহরুখ খান তাঁর বাংলো মন্নত-এ যে দিওয়ালি পার্টিটা দিয়েছিলেন, সেখানে স্বাভাবিক নিয়মেই ভিড় করে এসেছিলেন সব তারকারা! সিদ্ধার্থও যে আসবেন, সে তো হিসেবের মধ্যেই ছিল আলিয়া-রণবীরের! শুধু ভাবতে পারেননি রণবীর- তাঁকে পড়ে যেতে হবে প্রেমিকার প্রাক্তনের একেবারে মুখোমুখি- মুহূর্তের অসতর্কতায় ধাক্কাও খাবেন তাঁর সঙ্গে!

ranbir kapoor
ছবি: নিউজ১৮

কাজেই ধাক্কা যখন খেলেন, তখন আর একটা পোশাকি ‘হ্যালো’ বলা ছাড়া উপায় রইল না! কিন্তু তার পরেই, খবর বলছে, সারা পার্টিতে আর একবারের জন্যও পরস্পরের সঙ্গে কথা বলেননি রণবীর আর সিদ্ধার্থ! হ্যাঁ, গৃহস্বামীর অনুরোধে একটা গ্রুপ ছবিতে অবশ্য দেখা গিয়েছে তাঁদের! দু’জনেরই অভিব্যক্তি জোর করে মুখে হাসি ধরে রাখা!

সত্যি, কী বিড়ম্বনা না! তা, কী আর করা যাবে! একই ইন্ডাস্ট্রিতে কাজ যখন, তখন এ সব তো ঘটতেই থাকবে! দেখা যাক, পরের বার আরেকটু ভালো ব্যবহার করেন কি না তাঁরা পরস্পরের সঙ্গে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here