ওয়েবডেস্ক: এ বার ঘটনাটা ঠিক উল্টো! আসলে এত দিন ধরে কেবলই আলিয়া ভাটের মুখে শোনা যেত রণবীর কাপুরকে নিয়ে নানা বিস্ফোরক সব কথা! সেই পর্ব পেরিয়ে এসে যখন তাঁদের ভালোবাসার স্বীকৃতি সংবাদমাধ্যমে দিলেন রণবীর, তার পর থেকেই আর মনের মানুষটিকে নিয়ে কে জানে কেন, খুব একটা আর মুখ খুলছেন না আলিয়া ভাট!

alia bhatt and ranbir kapoor

বদলে রণবীর কাপুর এ বার বলা শুরু করেছেন আলিয়াকে নিয়ে নানা রোমাঞ্চকর কথাবার্তা!

alia bhatt and ranbir kapoor

“আলিয়া অসম্ভব রকমের সংবেদনশীল এক মানুষ! ভীষণ বড়ো মাপের অভিনেতা তো বটেই! এ ছাড়া ওর আরেকটা যে ব্যাপার আমাকে মুগ্ধ করে সেটা হল ন নিয়মানুবর্তিতা। এই বয়সের কোনো মেয়েকে এতটা নিয়মানুবর্তী হতে আমি এর আগে দেখিনি। স্বীকার করতে দ্বিধা নেই, আলিয়া আমার জীবনে অনেক কিছু সদর্থক জিনিস এনে দিয়েছে”, দাবি নায়কের।

আর ঠিক এই জায়গা থেকেই কানাকানি শুরু হয়ে গিয়েছে বলিউডে। ঠিক কী বলতে চাইছেন রণবীর? দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের কেউই তাঁর জীবনে সদর্থক কিছু এনে দিতে পারেননি?

alia bhatt and ranbir kapoor

অবশ্য বলিউডের কানাকানির বিশেষ প্রয়োজন ছিল না। “ভালোবাসা নিঃসন্দেহে বড়ো সুন্দর অনুভূতি। একজন মানুষ যখন ভালোবাসায় থাকেন, তখন তিনি অনেক কিছু সুন্দর কাজ করে উঠতে পারেন। কিন্তু তা তখনই, যখন সেই ভালোবাসা সুখ দেয়। আমার সঙ্গেও এটা হচ্ছে”, বলছেন রণবীর! পরোক্ষে জানিয়ে রাখছেন, এর আগের কোনো সম্পর্কই তাঁকে সুখ দেয়নি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here