ওয়েবডেস্ক: এই তো কিছু দিন আগেও দুই পক্ষ যতটা সম্ভব চুপচাপ ছিলেন সম্পর্ক নিয়ে! এ বার তা হলে হলটা কী? কেন মিডিয়ার কাছে মনের কথা আর লুকিয়ে রাখলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর দু’জনেই?

alia bhatt and ranbir kapoor

একটাই কারণ হতে পারে! হয় তো এত দিন পর্যন্ত দু’জনে নিশ্চিত ছিলেন না যে তাঁদের সম্পর্কের পরিণতি কী হবে! এখন হয় তো সেই উত্তর পেয়ে গিয়েছেন তাঁরা! মানে, এ বার খুব সম্ভবত ঘর বাঁধার দিকে ধীরে ধীরে এগিয়ে চলেছেন আলিয়া আর রণবীর!

alia bhatt and ranbir kapoor

আবার এটা নাও হতে পারে! এমনও হতে পারে- মিডিয়া যে ভাবে তাঁদের প্রায় সব মুহূর্তই চাউর করে দিচ্ছে, সেই পরিপ্রেক্ষিতেই খোলামেলা জবানবন্দিতে ধরা দিলেন আলিয়া এবং রণবীর। বা, ব্যাপারটা স্রেফ অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারের একটা দিক! নায়িকা এবং নায়কের ব্যক্তিগত জীবনের দিকে চোখ রেখে সে ক্ষেত্রে তাঁদের সম্পর্কের রসায়ন কেমন ভাবে ধরা দিল পর্দায়, তা দেখার একটা কৌতূহল থাকবে দর্শকের!

alia bhatt and ranbir kapoor

কারণ যাই হোক না কেন, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আলিয়ার প্রতি তাঁর যে একটা আকর্ষণ আছে, তা লুকিয়ে রাখার প্রয়োজন আর বোধ করেননি রণবীর কাপুর! যখন এ বিষয়ে প্রশ্ন করা হয়েছে, সাফ জানিয়েছেন তিনি- “হ্যাঁ, আলিয়ার প্রতি আমার একটা ছেলেমানুষের মতো তীব্র আকর্ষণ আছে”!

alia bhatt and ranbir kapoor

রণবীরের বক্তব্য এটুকুতেই শেষ হয়ে গেলেও আলিয়া কিন্তু চট করে থামছেন না! “রণবীর খুবই সোজাসাপটা এক মানুষ! ওর চরিত্রের সততা চোখের দিকে তাকালে আমি স্পষ্ট দেখতে পাই! আর সেটাই আমার সব চেয়ে ভালো লাগে! কী বলছেন? রণবীরের চরিত্রের কোন দিকটা আমি পছন্দ করি না? এমন কিছুই নেই রণবীরের মধ্যে যা আমি পছন্দ করি না! বা বলা ভালো, আমি ওর সব কিছুই পছন্দ করি”, স্বীকারোক্তি তাঁর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here