ওয়েবডেস্ক: ব্যাপারটা যে বিয়ের দিকেই এগিয়ে চলেছে এবং সেটাও হতে চলেছে খুব তাড়াতাড়িই, এ নিয়ে এখন বলিউডে কারও মনে কোনো সন্দেহই নেই। কাপুর পরিবার আইবুড়ো ভাত খাওয়াতে শুরু করেছে আলিয়া ভাট আর রণবীর কাপুরকে, হবু বউমাকে উপহার দেওয়া হচ্ছে গয়নাগাটি। পাশাপাশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রণবীর তো বিয়ের প্রস্তাব দিয়েই দিয়েছেন আলিয়াকে।

ranbir kapoor

সম্প্রতি তিনি ফক্স স্টার স্টুডিওর টুইটার হ্যান্ডেল থেকে চ্যাট করতে বসেছিলেন ভক্তদের সঙ্গে, উদ্দেশ্য মুক্তির আগে নতুন ছবি ‘সঞ্জু’-র প্রচারটা সেরে নেওয়া! সেখানেই হঠাৎ করে লিখলেন নায়ক- “উইল ইউ ম্যারি মি?” বোঝাই যাচ্ছে, অন্য কাউকে উদ্দেশ্য করে এটা লিখবেন না রণবীর। তা হলে এ রকম একটা টুইটের মানেটা কী? নিশ্চয়ই সেটা আলিয়ার উদ্দেশেই লেখা, নয় কি?

ranbir kapoor

আর এর ঠিক পরেই ফের বিয়ের কথায় ফিরে এসেছেন নায়ক। এক ভক্ত যখন জানতে চেয়েছেন যে তিনি কবে বিয়ে করবেন, তার উত্তরে রণবীর লিখেছেন- “আশা করছি তাড়াতাড়িই!” কিন্তু তাড়াতাড়িটা কেন, সে বিষয়ে একটা প্রশ্ন দেখা দিয়েছে বলিউডের অন্দরমহলে। সবাই বলছেন, আলিয়া মা হতে চলেছেন বলেই বিয়ের বন্দোবস্ত শুরু হয়েছে!

alia bhatt

আর নায়িকার কথায় তার ইঙ্গিতও ধরা দিয়েছে। যা জানাচ্ছেন, তাতে চমকে উঠতে হচ্ছে! “কোনো দিন আমার সন্তানের নাম কী হবে, সেই নিয়ে কিছু ভাবিনি। তবে এই দিন কয়েক হল সেই ভাবনাটা মাথায় ঢুকেছে। ভেবে ফেলেছিও খান তিন, চারেক নাম! তার মধ্যে থেকে এ বার বেছে নিতে হবে আর কী”, কবুল করছেন নায়িকা! আর জানিয়েছেন, “আমি বিয়ে করতে চাই কেবল সন্তানের স্বার্থেই। সবাই ভাবছেন, আমি তিরিশের আগে বিয়ে করব না। কিন্তু আমি বলছি- তার ঢের আগেই বিয়ে করব”!

ranbir kapoor

এই সব কিছুর পরে এ বার আলিয়ার মাতৃত্বের ইঙ্গিত মিলল রণবীরের কথাতেও। এক অনুষ্ঠানে জানিয়েছেন তিনি, “আমার সন্তান চাই, স্ত্রী চাই, নিজস্ব পরিবার চাই। সব কিছুই খুব তাড়াতাড়ি পাবো বলে আশা রাখি!”

alia bhatt and ranbir kapoor

বেশ কথা! স্ত্রী আর পরিবার তো বিয়ের পরের মুহূর্ত থেকেই পাবেন, জানা কথাই! কিন্তু সন্তান? সেটাও যে তাড়াতাড়ি পাবেন, এমন দাবি কেন করছেন নায়ক?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here