ওয়েবডেস্ক: উঁহু! আগেই বলে রাখা ভালো- এ আমাদের কথা নয়! আলিয়া ভাটকে আসলে সত্যিটা জানাতে চাইছেন শুভাকাঙ্ক্ষীরা! শিরোনামে যা পড়লেন, এ আসলে সেই সব শুভানুধ্যায়ীদেরই বক্তব্য!

ranbir kapoor

তা, রণবীর কাপুর ঠিক কী করে থাকেন মেয়েদের নিয়ে? মানে, টুইটে কী প্রকাশ পেয়েছে?

ranbir kapoor

খবর এসেছিল, প্রথম যখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করতে গিয়ে মেলামেশা বেড়েছে আলিয়ার রণবীরের সঙ্গে, তখনই না কি তাঁকে সাবধান করেছিল বলিউড! সেই দলে না কি ছিলেন রণবীরেরই পরিচিতরা! সবাই বলেছিলেন- রণবীরের ব্যাপারে এগোনোটা না কি আলিয়ার পক্ষে উচিত হবে না! কেন না, সদ্য তখন সম্পর্ক ভেঙেছে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নায়িকার! ফলে, রণবীরও যখন আগ্রহ মিটলে তাঁকে ছেড়ে যাবেন, সেটা সইতে পারবে না আলিয়ার কোমল হৃদয়!

আরও পড়ুন: আমি রোমান্টিক, কামার্ত নই, ‘সঞ্জু’-র ট্রেলার লঞ্চে যৌনজীবন নিয়ে মুখ খুললেন রণবীর!

ranbir kapoor

দেখা গেল, এখন টুইট মারফত অপরিচিতারাও একই দাবি করছেন‍! সবার বক্তব্য এক- রণবীর কাপুর প্লে-বয়! মেয়েদের মন আর শরীর- দুই নিয়েই কেবল ছিনিমিনি খেলেন তিনি! আর সব শেষে? কী হয় সম্পর্কটার, তা তো দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফকে দেখেই বোঝা উচিত!

অবশ্য এই দাবি যাঁরা করছেন টুইটারে, তাঁরা সবাই মহিলা! তা, এঁরা কি ব্যক্তিগত অভিজ্ঞতার কথা বলছেন না কি?

এই প্রসঙ্গে একটু রণবীরের এক পুরনো উক্তির কথা মনে করা যেতে পারে! ‘সঞ্জু’ ছবির এক প্রচার বৈঠকে দাবি করেছিলেন নায়ক- তাঁর গার্লফ্রেন্ডের সংখ্যা দশেরও কম! সেই শুনে সম্প্রতি সঞ্জয় দত্ত হাসতে হাসতে গড়িয়ে পড়েন আর কী! তার পর হাসি সামলে বলেছেন স্পষ্টাস্পষ্টি- “বাজে কথা! ওর খপ্পরে পড়া মেয়ের সংখ্যা দশের অনেক বেশি!”

alia bhatt

আলিয়া, আপনি শুনছেন কি এ সব?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here