ওয়েবডেস্ক: প্রথম ঘটনাটার সঙ্গে অবশ্য কিছুটা হলেও অভিনয়ের যোগ আছে। মানে, অভিনয় তাঁর জীবিকা, সেখান থেকে যে টাকাটা পাচ্ছেন, তা জমিয়েই না মুম্বইয়ে এ বার ১৫ তলা এক বাড়ি তৈরি করতে চলেছেন রণবীর কাপুর!

ranbir kapoor

খবর এসেছে, যে কোনো কারণেই হোক, কৃষ্ণা রাজ নামের যে বাংলো বাড়িতে থাকেন নীতু কাপুর এবং ঋষি কাপুর, সেখানে ওঁরা আর থাকতে চাইছেন না! প্রথমে জানা গিয়েছিল, মুম্বইয়ের পাট পাকাপাকি ভাবে তুলে দিয়ে নিউ ইয়র্কে চলে যাবেন দম্পতি। কিন্তু এখন খবর এসেছে, মুম্বইতেই রণবীর মা আর বাবার জন্য তৈরি করে দিচ্ছেন এক বাড়ি। যা ১৫ তলা হতে চলেছে! সে বাড়িতেই না কি মা আর বাবার সঙ্গে থাকবেন নায়কও! সব ঠিক থাকলে সেই বাড়ি তৈরি হয়ে যাবে ২০২০ সালের মধ্যেই। আপাতত তার তদারকিতে অনেকটাই সময় দিচ্ছেন রণবীর।

আরও পড়ুন: মুন্নাভাই ৩, নয়া সার্কিট, রণবীর কাজ কাড়ছেন আরশাদের?

alia bhatt and ranbir kapoor

বলিউড বলছে, ২০২০ সালে আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পরিকল্পনা এই জন্যেই করেছেন নায়ক। তত দিনে নতুন বাড়ি তৈরি হয়ে গেলে সেখানেই থাকবেন সবাই মিলে!

ranbir kapoor

ও দিকে, এ সবের মাঝে এক ভাড়াটে ৫০ লক্ষ টাকার ক্ষতিপূরণের নোটিশ ধরিয়ে দিয়েছে নায়ককে। জানা গিয়েছে, পুণের ট্রাম্প টাওয়ার্সে একটি ফ্ল্যাট আছে রণবীরের, যা তিনি ভাড়া দিয়েছিলেন শীতল সূর্যবংশী নামে এক মহিলাকে। চুক্তিতে লেখা ছিল, এক বছর হয়ে গেলে ভাড়াটে বদলাবেন নায়ক। কিন্তু শীতলের দাবি, রণবীর ২ বছরের জন্য ভাড়া দিতে রাজি হয়েছিলেন। কিন্তু এখন তাঁদের জোর করে উঠিয়ে দেওয়ায় তিনি দ্বারস্থ হয়েছেন আদালতের।

ranbir kapoor

“চুক্তিতে যা নিয়ম ছিল, আমি তাই মেনেছি। নিয়ম তো আর কারও সুবিধার জন্য বদলাতে পারে না”, আপাতত এটুকু বলেই এ প্রসঙ্গে ইতি টানছেন রণবীর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here