ওয়েবডেস্ক: বলিউড স্বীকার করতে বাধ্য হয়েছে- এর আগে কোনো প্রেমিকার জন্যেই এমনটা করতে দেখা যায়নি রণবীর কাপুরকে! খবর বলছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়ে পায়ে চোট লাগিয়েছেন আলিয়া ভাট! ডাক্তার পরামর্শ দিয়েছেন বিশ্রামের! এমন আঘাত কিন্তু দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফও পেয়েছেন এর আগে! কিন্তু তাঁদের জন্য এতটা উতলা হয়ে উঠতে দেখা যায়নি রণবীরকে!

আরও পড়ুন: তুমুল মনোমালিন্য আর উপেক্ষা, নেটদুনিয়ায় ভাইরাল আলিয়া-রণবীরের গোপন মুহূর্ত!

 

View this post on Instagram

 

#ranbirkapoor snapped yesterday leaving #aliabhatt home @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

যাক গে! মানুষ আগে কোনো কাজ করেনি বলে পরেও যে করবে না, তার তো কোনো মানে নেই! তা ছাড়া, আলিয়াও তো ব্যস্ত শিডিউল সামলে যখনই সময় পাচ্ছেন, লন্ডনে গিয়ে দেখে আসছেন অসুস্থ চিকিৎসারত ঋষি কাপুরকে! তারও তো একটা প্রতিদান দিতেই হয়!

 

View this post on Instagram

 

An injured #aliabhatt post doctor’s visit with #ranbirkapoor being around her #takecare #getwellsoon #instadaily @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

ফলে বলিউড দেখছে, আহত আলিয়াকে শুটিং ফ্লোর থেকে সোজা ডাক্তারের কাছে নিয়ে গিয়েছেন রণবীর! হাঁটতে অসুবিধা হচ্ছে বলে হাত বাড়িয়েই রেখেছেন, যাতে দরকার হলেই ধরে ফেলতে পারেন পতন্মোন্মুখ প্রেমিকাকে! শুধু তাই নয়, বাড়িতে আলিয়া বোর হচ্ছেন বলে শুটিং সেরে যত রাতই হোক না কেন, ঠিক হাজিরা দিচ্ছেন! এর পরেও বলবেন- রণবীর ভালোবাসতে জানেন না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here