সোশ্যাল মিডিয়ায় সকলেই সেলিব্রিটিদের ফলো করেন। সেলেবদের অন্দরমহলের খবর যেটুকু প্রয়োজন সেখিন থেকেই পায় তাঁরা। নিজের পছন্দের অভিনেতা অভিনেত্রীর জীবন সম্পর্কে জানতে আগ্রহী সকলেই। সেলিব্রিটিরাও নিজেদের বিভিন্ন ছবি সেখানেই পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের সন্তান আগমনের কথা ভক্তদের জানিয়েছেন রণলিয়া। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। সেলেবদের জীবনে ট্রোলিং আকছাড় ঘটছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ক্ষেত্রেও বাদ যায়নি। হবু মা-বাবাকেও ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে।

অনেকে বলছেন যে, তাঁদের গর্ভাবস্থার এই খবরটি ব্রহ্মাস্ত্রের জন্য করা একটি প্রচারমূলক স্টান্ট। আবার আলিয়ার গর্ভধারণ নিয়ে অনেকেই ট্রোল করেছেন। এবার ট্রোলারদের জবাব দিয়েছেন রণবীর। একটি সাক্ষাৎকারে রণবীর বলেন, আলিয়ার গর্ভাবস্থা কোনো প্রচারমূলক স্টান্ট নয়। আলিয়া এবং আমি নিজেদের খুশির খবরটা বিশ্বকে জানানো ঠিক হবে বলে মনে করেছি। আমাদের অনুরাগীদের সঙ্গে আমাদের সুখ ভাগ করতে চেয়েছিলাম। এর বাইরে আমরা কিছু ভাবিনি। পাশাপাশি এই খুশি তাঁদের জীবনে এনে দেওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিতেও ভোলেননি তিনি।

উল্লেখ্য, চলতি বছরে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন আলিয়া-রণবীর। এই বছরের নভেম্বরে তাদের সন্তানের প্রত্যাশা করছেন। গত তিন বছর ধরে দুজনেই একে অপরকে ডেট করছিলেন। আলিয়া ও রণবীর কাপুরকে একসঙ্গে দেখা যাবে ব্রহ্মাস্ত্র ছবিতে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি।

আরও পড়ুন :

দাদা-বৌদির বিরিয়ানি খেতে চাইছেন হৃতিক

রণবীর আলিয়ার ছেলে হবে নাকি মেয়ে? কি বলল অভিনেতা, প্রকাশ্যে ভিডিও

নিজের অজানা দিক চিনতেই খতরো কি খিলাড়ি-১২ তে এসেছেন শিবাঙ্গী

পশ্চিমী সিনেমার ধারায় প্রভাবিত হয়ে পারিবারিক সিনেমা কমে গিয়েছে : বরুণ ধাওয়ান

ভক্তদের জন্য স্পেস্যাল ভিটামিন তৈরি করেছেন অভিনেত্রী মনামী ঘোষ

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন