ওয়েবডেস্ক: “দীপিকা অসাধারণ এক জন অভিনেত্রী! ওর কোনো তুলনা হয় না। ওর মতো স্বতস্ফূর্ত অভিনেত্রী খুব জন্মেছে এ দেশে! আমি তো কাজ করতে গিয়ে অনেক কিছু ওর থেকে শিখেছি, এখনও শিখে চলেছি!”

deepika padukone and ranbir kapoor

ঠিক এই কথাগুলোই একদা প্রাক্তন দীপিকা পাড়ুকোনের সম্পর্কে এক সাক্ষাৎকারে বলেছিলেন রণবীর কাপুর। তাও সেটা সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই, আগে নয় কিন্তু!

alia bhatt and ranbir kapoor

যদিও এ বার সম্পূর্ণ অন্য সুর ধরা দিল নায়কের গলায়। প্রসঙ্গটা একই- এ দেশে এমন অভিনেত্রী এর আগে আর আসেননি! তফাতের মধ্যে সেই জায়গায় দীপিকা পাড়ুকোনের বদলে উঠে এল আলিয়া ভাটের নাম।

katrina kaif and ranbir kapoor

অবশ্য আলিয়াকে সামনে রেখে দুই প্রাক্তন প্রেমিকা, দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের নিন্দা করাটা আজকাল যেন একটা স্বভাব হয়ে দাঁড়িয়েছে নায়কের। “আলিয়া আমার জীবনে অনেক কিছু সদর্থক জিনিস এনে দিয়েছে। ভালোবাসা নিঃসন্দেহে বড়ো সুন্দর অনুভূতি। একজন মানুষ যখন ভালোবাসায় থাকেন, তখন তিনি অনেক কিছু সুন্দর কাজ করে উঠতে পারেন। কিন্তু তা তখনই, যখন সেই ভালোবাসা সুখ দেয়। আমার সঙ্গেও এটা হচ্ছে”, এর আগে বলেছেন রণবীর! পরোক্ষে জানিয়ে রেখেছেন, এর আগের কোনো সম্পর্কই তাঁকে সুখ দেয়নি!

alia bhatt and ranbir kapoor

তা বলে আলিয়া ভাট অভিনয় জগতের সর্বকালের শ্রেষ্ঠ প্রতিভা?

alia bhatt and ranbir kapoor

ঠিক এটাই কিন্তু রণবীরের দাবি! “আমি তো আলিয়ার সঙ্গে কাজ তরতে গিয়ে অবাক হয়ে যাচ্ছি। ভাবছি, এই বয়সের একটা মেয়ের এত পরিপূর্ণতা এল কোথা থেকে! ওর আগের ছবিগুলোও দেখছিলাম সম্প্রতি! চমকে যাচ্ছি- একের পর এক ছবিতে কী সাঙ্ঘাতিক অভিনয়টাই না করেছে ও! ওর বয়সে আর কোনো নায়িকা এর আগে এত জটিল চরিত্রে অভিনয় করেননি! নিঃসন্দেহে আলিয়া অভিনয় জগতের সর্বকালের শ্রেষ্ঠ প্রতিভা”, জোর গলায় সাম্প্রতিক সাক্ষাৎকারে বলছেন রণবীর!

আর আপনি কী বলছেন বলুন তো এ নিয়ে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here