ওয়েবডেস্ক: ‘থরকি’!

শব্দটা হালফিলে ঘোরাফেরা করছে রাজকুমার হিরানির ছবিতে। পর পর! ‘পিকে’ ছবিতে তো আমর খানকে নিয়ে ‘থরকি ছোকরো’ বলে আস্ত একটা গানই তৈরি করা হয়েছিল। যা আমিরকে নিয়ে পর্দায় গেয়েছিলেন সঞ্জয় দত্ত।

ranbir kapoor and aamir khan

তার পর ‘পিকে’ ছবির শেষে যখন রণবীর কাপুর দেখা দিলেন এবং সব সূত্র ধরে সঞ্জয় দত্তের বায়োপিকে হিরানির ছবিতে তিনিই আবার ফিরে এলেন, সঙ্গে ফিরল ‘থরকি’ শব্দটাও! মানে, সব সময়েই কামার্ত পুরুষ! সম্পর্কে শরীর ছাড়া যে আর কিছুই বোঝে না!

anushka sharma

ছবির ট্রেলারে উকিল অনুষ্কা শর্মা জানতে চেয়েছিলেন সঞ্জয়রূপী রণবীরের কাছে- স্ত্রী ছাড়া আর কত জন নারীর সঙ্গে যৌনসম্পর্ক আছে আপনার? উত্তরে জানা গিয়েছে মোটামুটি ৩৫০ জন! তা ছাড়া ট্রেলারের শুরুতেই নিজেকে ‘থরকি’ তকমা দিয়েছেন নায়ক নিজেই!

ranbir kapoor

সেই জায়গা থেকেই ছবির ট্রেলার লঞ্চে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েছেন রণবীর। তিনিও কি… কেন না, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক তো প্রতিষ্ঠিত! কিন্তু এর বাইরেও অবন্তিকা মালিক, নার্গিস ফখরি, সারা থম্পসন, মাহিরা খান- অনেক নারীর সঙ্গেই ভাইরাল হয়েছে তাঁর অন্তরঙ্গতার ছবি! তা হলে?

ranbir kapoor

“আমি আসলে রোমান্টিক! থরকি নই! তাই বার বার সম্পর্কে জড়াই! সম্পর্কের মধ্যে রোমান্সটাই আমার কাছে আসল! তা ছাড়া, আমার গার্লফ্রেন্ডের সংখ্যা দশের নীচেই! তা হলে আমায় থরকি কী ভাবে বলা যায়?” পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন নায়ক!

ranbir kapoor

পাশাপাশি জানিয়েছেন, পর্দায় নগ্ন হতে আপত্তি নেই তাঁর! এ প্রশ্ন উঠেছে, কেন না ট্রেলারে তাঁকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গিয়েছে! “প্রথম ছবি থেকেই তো আমি সবার সামনে নগ্ন হয়ে ঘুরেছি! সাঁওয়ারিয়া-র শুটিং করার সময়ে আমার তোয়ালেটা খুলে গিয়েছিল”, দাবি নায়কের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here