ওয়েবডেস্ক: এই গত মাসের ঘটনা! এমন কিছু বেশি দিনও হয়নি তার! বলিউডের এক পার্টিতে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন। এবং হাজির ছিলেন তাঁর প্রাক্তন এবং বর্তমান দুই রণবীরই!

deepika padukone, ranveer singh and ranbir kapoor

অদ্ভুত ব্যাপার, সবাইকে চমকে দিয়ে দীপিকা পার্টি থেকে বেরিয়েছিলেন রণবীর কাপুরের সঙ্গে। উঠেছিলেন তাঁর গাড়িতেই। রণবীর সিংও একই সময়ে ছেড়ে বেরিয়ে এসেছিলেন মজলিস, অথচ দীপিকা হবু স্বামীর সঙ্গে বাড়ি ফেরেননি!

“দেখো, মহিলাকে কে নিয়ে চলে যাচ্ছে”, স্রেফ এটুকু বলেই ক্ষান্ত দিয়েছিলেন রণবীর সিং! বলিউডের দাবি, এর পর আর ঘটনাটা নিয়ে বেশেষ জলঘোলা হয়নি, হয়ে থাকলেও তা হয়েছে দীপিকা আর রণবীর সিংয়ের মধ্যে চার দেওয়ালের মাঝে! প্রকাশ্যে কিছুই আসেনি, কেবল জিমে রণবীর সিংয়ের পেশি ফোলানো ছাড়া!

তা, জিমে হালফিলে একটু বেশিই মনোযোগ দিচ্ছেন রণবীর সিং। সবাই বলছেন, এর নেপথ্যে এক বিশেষ কারণ রয়েছে। কী সেই কারণ, তা জানার আগে চোখ রাখা যাক রণবীর কাপুরের এক বিবৃতিতে।

ranbir kapoor

“আমি রণবীর সিংয়ের সঙ্গে একটা ছবি করতে চাই। ওর মতো অভিনেতা আর হয় না। পদ্মাবত-এ ওকে দেখে আমি আমি মুগ্ধ হয়ে গিয়েছি। যে ভাবে অভিনয় আর এনার্জি দিয়েও কাজ করে, তা অবাক করার মতো। আপাতত শুধু আমি ওর সঙ্গে কাজ করার জন্য একটা জুতসই চিত্রনাট্য খুঁজছি”, জানিয়েছেন রণবীর কাপুর।

zoya akhtar

বলিউড বলছে, সেই চিত্রনাট্য লেখায় এর মধ্যে না কি হাতও দিয়েছেন জোয়া আখতার। তাঁর এই ছবিতে দুই রণবীরকে যেমন দেখা যাবে, তেমনই দেখা যাবে দীপিকাকেও। এ ছাড়াও ছবিতে থাকবেন বলিউডের আরও কিছু ডাকসাইটে নায়ক-নায়িকা!

ranveer singh

স্বাভাবিক! রণবীর কাপুরের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে হলে রণবীর সিং তো নিজেকে বেশি ভালো দেখানোর জন্য জিমে সময় দেবেনই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here