ওয়েবডেস্ক: কী কাণ্ড! যাঁকে নিয়ে দুজনের মধ্যে এত আকচাআকচি, সেই ক্যাটরিনা কাইফ কিন্তু দুজনেরই প্রাক্তন! অথচ যা দেখা যাচ্ছে, লড়াই থামছে না!

salman khan

কে না জানেন, রণবীর কাপুরের উপরে একটু বেশিই খাপ্পা খান সাহেব! ক্যাটরিনা কাইফের সঙ্গে যে দুর্ব্যবহারটা করেছেন রণবীর এবং তাঁর কাপুর পরিবার, তা যিনিই ভুলে যান না, সলমন কিন্তু কোটি মন্বন্তরেও ভুলবেন না! ফলে মাঝে মধ্যেই তাঁর রোষ আছড়ে পড়ে রণবীরের উপরে, যতটা পারেন তাঁকে এড়িয়েই চলেন সলমন।

যদিও সম্প্রতি ঈশ্বরের দেওয়া বাকশক্তি কাজে লাগিয়ে রণবীরের প্রতি তাঁর যাবতীয় আক্রোশ উগরে দিয়েছিলেন সলমন। সুযোগটা এনে দিয়েছিল রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবির ট্রেলার।

salman khan

ছবিতে রণবীরের কাজ নিয়ে তাঁর প্রতিক্রিয়া চাওয়া হলে নিজেকে সামলে রাখতে পারেননি সলমন! রণবীর তাঁর অভিনয়ে এবং লুকে সবাইকে মুগ্ধ করলেও সলমনের গলায় শোনা গিয়েছিল উল্টো সুর। “এটা নিয়ে আমার প্রথম বক্তব্য হচ্ছে- অন্য কাউকে দিয়ে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করানোর দরকারটা কী? বিশেষ করে শেষের ৮-১০ বছরে? ওই জায়গাটায় চরিত্রটার প্রতি সুবিচার কেউই করতে পারবেন না। তাই আমার অন্তত মনে হয়- চরিত্রটা সঞ্জয় দত্তেরই করা উচিত ছিল”, দাবি সলমনের!

ranbir kapoor

কথাটা খুব স্বাভাবিক ভাবেই কানে গিয়েছিল রণবীরের। কিন্তু সলমনের তাঁকে নিয়ে নানা মন্তব্যের পরিপ্রেক্ষিতে এত দিন ধরে যা করে এসেছেন তিনি, এ বার আর সেটা করলেন না! মানে, চুপ করে রইলেন না। মুখ খুললেন এবং খুব ভদ্র ভাবে সবার সামনে জাহির করলেন সলমনের নির্বুদ্ধিতার কথা!

ranbir kapoor

“পৃথিবীর ইতিহাসে কোনো বায়োপিকেই ব্যক্তিটি তাঁর চরিত্রে অভিনয় করেন না! করলে আর সেটাকে বায়োপিক বলা হত না। এটা খুব সাধারণ একজন দর্শকও জানেন। ছবি দেখার সময় তিনি মাথায় রাখেন যে এক জন কেউ ওই ব্যক্তিটিকে পর্দায় ফুটিয়ে তুলছেন”, সাফ বক্তব্য তাঁর!

salman khan

দেখা যাক, সলমন এ বার পাল্টা জবাব কিছু দেন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here