ওয়েবডেস্ক: মোটের উপরে সব কিছুই এগোচ্ছে বেশ মসৃণ গতিতে! রণবীর কাপুর স্বীকার করে নিয়েছেন তাঁর আর আলিয়া ভাটের প্রেম করার ব্যাপারটা। যদিও ঘুরপথে। জানিয়েছেন- “এখনই ব্যাপারটা নিয়ে আমার খুব একটা কিছু বলার নেই। এটা এখনও একেবারে আনকোরা। এই সম্পর্কটার একটু শ্বাস নেওয়ার মতো জায়গা দরকার, আমারও সময় দরকার। তার পর না হয় এটা নিয়ে কথা বলব”!

alia bhatt and ranbir kapoor

ও দিকে আলিয়ার কথা যদি ধরতে হয়, নায়িকা তো কোনো দিনই কিছু লুকিয়ে রাখেননি। রণবীর কাপুরকে বিয়ে করতে চান, উত্তেজক যৌনদৃশ্যে অভিনয় করতে চান তাঁর সঙ্গে, এর মধ্যেই ভেবে ফেলেছেন ছেলেমেয়ের নাম- এমন হরেক খবর খোদ নিজের মুখেই দিয়ে চলেছেন আলিয়া- প্রতি নিয়ত, নিয়ম করে!

alia bhatt and ranbir kapoor

আর নীতু কাপুরের দিক থেকেও এই হবু বউমাটিকে নিয়ে এখনও পর্যন্ত কোনো আপত্তি দেখা যাচ্ছে না। বরং ভালোবাসার বহরটা এমনই যে মুম্বই থেকে বুলগেরিয়ায় উড়ে যাচ্ছেন আলিয়ার জন্মদিন উদযাপন করতে! পাশাপাশি, ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় আলিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করা, আলিয়ার ছবি লাইক আর তার নীচে কমেন্ট করা- এ সবও চলছে!

alia bhatt and neetu kapoor

শুধু সম্প্রতি তাল কাটল! বোধ হয়! কেন না, এ বার যে প্রকাশ্যেই হবু শাশুড়িকে ভেংচি কেটেছেন আলিয়া! সোশ্যাল মিডিয়াতে ঠিকই, কিন্তু তা তো আর কারও জানতে বাকি থাকছে না!

alia bhatt

হয়েছে কী, সম্প্রতি পোষ্যের সঙ্গে নিজের একটা ছবি আলিয়া পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। সেই ছবির নীচে নীতু যে মন্তব্য করেছেন, তার জেরেই তাঁকে জিভ দেখিয়েছেন আলিয়া! দেখতেই পাচ্ছেন উপরে তাঁদের কথোপকথনের ঝলক!

neetu kapoor

বলিউড কিন্তু কাণ্ড দেখে শিউরে উঠেছে! সবাই জানেন- নীতু অত্যন্ত স্পর্শকাতর! তাই ব্যাপারটা তিনি কী ভাবে নেন, সেটা দেখার অপেক্ষাতেই প্রহর গুনছে ছবি কারখানা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here