ওয়েবডেস্ক: শোনা গিয়েছিল, সঞ্জয় দত্ত না কি রাজকুমার হিরানি পরিচালিত তাঁর বায়োপিকে রণবীর কাপুরকে নিয়ে প্রথমটায় খুব একটা সন্তুষ্ট ছিলেন না। কানে এসেছিল, তিনি না কি একদা বাড়িতে খেতে ডেকে রণবীরকে বেশ এক হাত নিয়েছিলেনও!

sanjay dutt

“আমি তোমার বরফি ছবিটা দেখলাম! ঠিক করেছি, তোমায় নিয়ে কয়েকটা ছবি তৈরি করব। একটার নাম হবে লাড্ডু! আরেকটার অমৃতি”, এই বলে সেই রাতে রাজকুমার হিরানির সামনে রণবীরকে বেশ ব্যঙ্গ করেছিলেন তিনি। এও বলতে ছাড়েননি, রণবীরের মতো নরম নায়ক তাঁর ভূমিকায় অভিনয় করতে ব্যর্থ হবে!

sanju

কিন্তু ‘সঞ্জু’ ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর এই সঞ্জয়ই তো একদম উল্টো সুর গেয়েছিলেন। জানিয়েছিলেন, রণবীরের অভিনয়ে তিনি মুগ্ধ! জানিয়েছিলেন, বলিউডে আর কেউ এত নিখুঁত ভাবে তাঁকে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন না! সে কি তা হলে ছিল নেহাতই কথার কথা?

ঠিক তা নয়! সঞ্জয় দত্তকে রণবীর কাপুরের বিরুদ্ধে দাঁড় করিয়ে দিয়েছে বলিউড। স্পষ্ট করে বললে যশ রাজ ফিল্মস! সম্প্রতি একটি টুইট মারফত ঘোষণা করেছে তারা- ‘শমশেরা’ ছবিতে রণবীর কাপুরের মুখোমুখি দাঁড় করানোর মতো খলনায়ক তারা খুঁজে পেয়েছে। তিনি আর কেউই নন, খোদ সঞ্জয় দত্ত!

সত্যি বলতে কী, ছবির ফার্স্ট লুক ভিডিও মুক্তি পাওয়ার পরেই ‘শমশেরা’ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে সবার মনে। কৌতূহলের কারণ- শহুরে রণবীরের দেহাতি ডাকাতের চরিত্রে ভোলবদল! রণবীর নিজেও জানিয়েছিলেন যে করণ মালহোত্রা পরিচালিত ‘শমশেরা’ খুব অন্য রকম একটা ছবি হতে চলেছে।

ranbir kapoor

“আমি অনেক দিন ধরে এমন একটা ছবিতে অভিনয় করতে চাইছিলাম! ছোটো থেকে বলিউডের ছবি দেখে বড়ো হয়েছি, তাই নায়করা যা যা করে, তা করতে চাইতাম নিজের ছবিতে! এত দিনে সেই সুযোগ এল”, দাবি নায়কের!

দেখা যাক, তাঁদের বিবাদ কী রকম চেহারা এ বার নেয় পর্দায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here