ওয়েবডেস্ক: এত দিন পর্যন্ত দেখা গিয়েছে, রণবীর কাপুর যাঁর সঙ্গেই সম্পর্ক তৈরি করুন না কেন, তাঁর সঙ্গে ছুতোয়-নাতায় ঠোকাঠুকি আর মনোমালিন্যের পরিবেশ তৈরি করেই ছেড়েছেন নায়কের মা নীতু কাপুর! সে দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ- কারও ক্ষেত্রেই ব্যতিক্রম দেখা যায়নি!

neetu kapoor

হ্যাঁ, ব্যতিক্রম কেবল আলিয়া ভাট! তাঁর বেলায় বরাবর সুসম্পর্ক বজায় রাখতেই দেখা গিয়েছে নীতুকে! কিন্তু এ ক্ষেত্রে যে সমস্যা তৈরি হচ্ছে অন্য এক দিক থেকে, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি কেউ!

neetu kapoor and riddhima kapoor sahni

এবং যা দেখা যাচ্ছে, সেই সমস্যাটা খোদ রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহনি! কী বলছেন, এত দিন জানা ছিল, তিনি আর আলিয়া ভীষণ ভালো বন্ধু?

বলিউড দাবি করছে, আদতে বন্ধুত্বের নাম করে ভাইয়ের কাছ থেকে আলিয়াকে যতটা পারেন সরিয়ে রাখেন ঋদ্ধিমা! আলিয়াকে নিয়ে এখানে-ওখানে যাওয়ার নাম করে বরবাদ করে দেন ভাই আর তাঁর প্রেমিকার ব্যক্তিগত সময়! শাহরুখ খানের বাড়ির পার্টিতেও দেখা গিয়েছিল ঠিক এক ব্যাপার! আলিয়া আর রণবীর একসঙ্গে ঢুকতেই ছুটে এসেছিলেন ঋদ্ধিমা, হাত ধরে টেনে আলিয়াকে নিয়ে গিয়েছিলেন এক কোণে!

alia bhatt and ranbir kapoor

এই পর্যন্ত ব্যাপারটা এক রকম থাকলেও আদতে যে ঋদ্ধিমা ভাইয়ের হবু স্ত্রীকে খুব একটা নেকনজরে দেখেন না, তা প্রমাণিত হয়ে গেল এ বার- আলিয়াকে পাঠানো তাঁর উপহারের ধরন থেকে! আগেই জানা গিয়েছিল যে পেশায় ইন্টিরিওর ডিজাইনার এবং নিজস্ব গয়নার ব্র্যান্ডের মালকিন ঋদ্ধিমা একটি ব্রেসলেট উপহার পাঠিয়েছেন আলিয়াকে। যা নায়িকা সোশ্যাল মিডিয়া মারফত সবাইকে দেখিয়েছেনও হবু ননদকে ধন্যবাদ দিয়ে!

alia bhatt

১৪ ক্যারাট সোনা আর হিরের এই ব্রেসলেটটির দাম কিন্তু মাত্র ২৭,৮১০ টাকা! মাঝখানে যে সবুজ পাথরটা দেখছেন, তাও পান্না নয়! নেহাতই মামুলি এক সেমিপ্রেশাস স্টোন! কী কাণ্ড বলুন দেখি! ননদ হয়ে ভাজকে এত সস্তার উপহার! গয়নার দোকানের মালকিন কী আর চাইলে এর চেয়ে ভালো কিছু পাঠাতে পারতেন না!

সেই জন্যই বলছে বলিউড- আলিয়াও ছবিটা পোস্ট করেছেন এমনি; চাইলে কী আর ব্রেসলেটটা পরে ছবি দিতে পারতেন না সোশ্যাল মিডিয়ায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here