ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, ছবির মতো ছোটোপর্দার অনুষ্ঠানগুলোকেও জমাটি করার কোনো উপায়ই আর বাকি রাখতে চান না সলমন খান! ‘বিগ বস’-এর বাড়িতে তাঁর নজরবন্দি হয়ে প্রতিযোগীরা কী তুলকালাম কাণ্ড করেন, তা এখন আর নতুন কিছু নয়! পাশাপাশি, ‘দশ কা দম’ অনুষ্ঠানটিতেও বলিউডের ডাকসাইটে নায়ক-নায়িকাদের ডেকে এনে তার জৌলুস বাড়াচ্ছেন সলমন! তারই সাম্প্রতিক এক অনুষ্ঠানে হাজির হয়ে কী ভাবে কৃতজ্ঞতা স্বীকার করেছিলেন শাহরুখ খান, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: সেলিম আর সলমনের জন্যই শাহরুখ আজ সুপারস্টার, অকপট স্বীকারোক্তি নায়কের

কার্যত দেখা গেল, শুধু শাহরুখের হাজিরাতেই অনুষ্ঠানটির ওই পর্বের বিশেষ চমক ফুরিয়ে যাচ্ছে না! সেখানে দুই খানের সঙ্গে চোখে পড়বে রানি মুখোপাধ্যায়ের উপস্থিতিও। শোনা যাবে, কী ভাবে সলমনের অনাগত মেয়ে আর শাহরুখের ছোটো ছেলে আব্রামের বিয়ের পরিকল্পনা করছেন নায়িকা! এর আগে অবশ্য তিনি নিজের মেয়ে আদিরার সঙ্গে সলমনের অনাগত পুত্রসন্তানের বিয়ে দিতে চেয়েছিলেন, সে কথাটাও এখানে জানিয়ে না রাখলেই নয়!

জানা গিয়েছে, অনুষ্ঠানে শাহরুখ জানিয়েছিলেন, তাঁর ছেলে আব্রাম না কি একদম সলমনের স্বভাব পেয়েছে! মেয়ে দেখলেই বলে- ‘আই লাভ ইউ টু’! কথাটা শোনার পরেই আর নিজেকে সামলে রাখতে পারেননি রানি! ঝুলোঝুলি করতে থাকেন সলমনকে, যে ভাবেই হোক, একটা মেয়ে পৃথিবীতে আনার জন্য! তার কী উত্তর দিলেন শাহরুখ, সেটা ভিডিওয় নিজেই দেখে-শুনে নিন, না হলে রহস্য বৃথা নষ্ট হবে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন