ওয়েবডেস্ক: অবশেষে সব জল্পনা এবং কল্পনার পালা শেষ হয়েছে বলতেই হবে!

আসলে শেষ পর্যন্ত জানা গিয়েছে- বিয়ের তারিখ ঠিক হয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের। যেমনটা এর আগে জানা গিয়েছিল, তারিখটা হতে চলেছে চলতি বছরের সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত কোনো একটা দিন, ঠিক সেই মতোই বেছে নেওয়া হয়েছে শুভক্ষণ। খবর বলছে, ১৯ নভেম্বর পরস্পরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপবীর।

deepveer

তবে খবর যা বলছে, বিরুষ্কার মতো দেশের বাইরে চলে গিয়ে করছেন না তাঁরা। সে যতই সুইজারল্যান্ড তাদের পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রণবীরের বিয়ের জন্য দেশের সব চেয়ে নয়নমনোহর জায়গা ছেড়ে দিতে চাক না কেন! আসলে দীপিকা এবং রণবীর- দুজনেই পাহাড়ের চেয়ে বেশি ভালোবাসেন সাগরসৈকত। সমুদ্রতটেই তাই বিয়ে করার পরিকল্পনা নিয়েছেন তাঁরা- এমন একটা খবরও শোনা গিয়েছিল আগে। যদিও কোন সৈকত- তা জানা যায়নি।

নতুন খবর বলছে, সেই সৈকত মুম্বইয়েরই হতে পারে! বলিউড বলছে, সোনম কাপুর এবং আনন্দ আহুজা যে ভাবে সংবাদমাধ্যমকে সঙ্গে করেই হইচইয়ের মধ্যে দিয়ে বিয়ে সেরেছেন, দীপবীরও তেমনটাই করতে চলেছেন। সাগরসৈকতে সেই বিয়ের পরে মুম্বইয়ের কোনো এক পাঁচতারায় নিয়ম মেনে প্রীতিভোজ- যার অন্যথা হওয়ার নয়!

তবে রণবীর সিং কিন্তু কথা রাখেননি! তিনি এর আগে জানিয়েছিলেন- বিয়ের তারিখ ঠিক হয়ে গেলেই কোনো এক বহুতলের ছাদে উঠে জোর গলায় তা জানিয়ে দেবেন সবাইকে!

আমরা এখনও কান পেতে রয়েছি! কিন্তু কই, কিছু তো শোনা যাচ্ছে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here