ওয়েবডেস্ক: কোনো একটা দ্বীপে ২০১৮ সালকে স্বাগত জানাতে পাড়ি দিচ্ছেন ‘পদ্মাবতী’ জুটি রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। আপাতত জানা গিয়েছে, বছরের প্রথম সূর্যোদয়কে চাক্ষুষ করতে তাঁরা কোনো এক দ্বীপের খোলা আকাশের নীচে নয়ন মেলবেন। কিন্তু সেই দ্বীপটি কোথায়, তা খোলসা করেননি দু’জনের কেউ-ই। আসলে ফিল্ম হোক বা স্পোর্টস, সেলেব মাত্রই নিজেদের চর্চাকে পুরু মোড়কে ঢেকে রাখতে ব্যস্ত হয়ে থাকেন।

একটি জাতীয় সংবাদ মাধ্যম প্রথম এই সংবাদ প্রকাশ করে জানায়, দীপিকা এবং রণবীর নতুন বছরে নতুন শপথ নিতে পৌঁছে যাচ্ছেন মলদ্বীপে। এই নিয়ে শুরু হওয়া কানাঘুষো বাতাসে না মিটতেই হাজির হয়েছে আরও একটি খবরের। জানা যাচ্ছে, মলদ্বীপ ভুল খবর, আদতে ‘পদ্মাবতী’-জোড়ি যাচ্ছেন শ্রীলঙ্কায়।

তাদের এই যুক্তিকে জোরাল করে তুলতে উপস্থাপিত হয়েছে টাইগার শ্রফ এবং দিশা পাতানির শ্রীলঙ্কা আগমন-কাহিনি। গতকাল কলম্বো ইন্টার ন্যাশনাল এয়ারপোর্টে এই দুই বলিউড জুটিকে দেখা গিয়েছে। দিশা সেই ছবি টুইটারে পোস্টও করে ফেলেছেন। স্বাভাবিক ভাবেই বলিউডের তারকারা বর্ষ বরণের জন্য বেছে নিচ্ছেন শ্রীলঙ্কাকে-এমন যুক্তিকে সামনে রেখেই আন্দাজ করা হচ্ছে রণবীর-দীপিকাও সেখানেই যাচ্ছেন।

উল্লেখ্য, মুম্বই থেকে রওনা দিয়ে মলদ্বীপগামী প্রায় সমস্ত বিমানই শ্রীলঙ্কা ছুঁয়ে যায়। ফলে রণবীর-দীপিকার গন্তব্য জানার জন্য অপেক্ষা করতে হবে নতুন বছরের প্রথম সূর্যোদয় পর্যন্তই!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন