ওয়েবডেস্ক: প্রাক্তনের সঙ্গে তাঁর সম্পর্কটা নিয়ে সংবাদমাধ্যম তামাশা করতে চাইলেও দীপিকা পাড়ুকোন তা হতে দেন না কিছুতেই! মাসকয়েক আগেই তো তিনি এ ব্যাপারে মুখের উপরে জানিয়েছিলেন করণ জোহরকে, রণবীর কাপুরের নাম নিয়ে আমায় অপ্রস্তুত করা যাবে না!

আরও পড়ুন: চুমু থেকে নাচ, ভাইরাল দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের ভিডিও, রণবীর সিং কী বলছেন?

তা তো বটেই! প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব নায়িকার এখনও অটুট, সম্প্রতি এক বিজ্ঞাপনে টিভির পর্দায় তা অহরহই চোখে পড়ছে সবার! আর খবর মোতাবেকে, লব রঞ্জনের নতুন ছবিতে রণবীর কাপুরের নায়িকা হিয়েবে কাজ করতে রাজিও হয়ে গিয়েছেন দীপিকা। ছবির গল্প, তাঁর ভূমিকা- এ সব ব্যাপারে এখনও কিছু জানা যায়নি! তবে খবর এই এল বলে!

অন্য দিকে খবর বলছে, রণবীর সিং সম্প্রতি এক নয়া রেকর্ড তৈরি করে ফেলেছেন! গানের কিন্তু! জানা গিয়েছে, ফিল্মমেকার নবজর ইরানি এবং ডিজে চিতার সঙ্গে এক গানের রেকর্ডের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নায়ক। সেখানে তিনি গান গাইবেন এবং ভিডিওতে মুখ দেখাবেন বলেই খবর! সম্প্রতি যা নিজের ইনস্টাগ্রাম থেকে সবাইকে জানিয়েছেনও রণবীর!

“দীর্ঘ নিদ্রাহীন রাত আর কথোপকথনের পর অবশেষে তোমার স্বপ্ন সার্থক হল! আমি যে কতটা গর্বিত বলে বোঝাতে পারব না! সে এই আনন্দের দিনে পাশে না-ই বা থাকি”, স্বামীর পোস্টের নীচে কমেন্ট করেছেন দিল্লিতে ‘ছপাক’-এর শুটিংয়ে ব্যস্ত দীপিকা! সত্যিই, দুই রণবীরের মাঝে কেমন ভারসাম্য রাখতে হয়, তাঁর কাছ থেকে শেখা উচিত, না?

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন