ওয়েবডেস্ক: বিয়ের আগেই ঠিক এমন একটা কাণ্ড কি না করলেই চলছিল না? রণবীর সিংয়ের উদ্দেশে এখন এই প্রশ্নটাই ছুঁড়ে দিয়েছে বলিউডের অন্দরমহল! কেন না, দীপিকা পাড়ুকোন এখন এক দিকে যেমন ব্যস্ত রয়েছেন বিয়ের জোগাড়যন্তর নিয়ে, তেমনই সময় করে নিয়ে বিদেশে ‘এল’ পত্রিকার জন্য একটা ফটোশুটও সেরে ফেলেছেন! দেখতেই পাচ্ছেন নীচে, কেমন রাজকীয় মহিমায় সেই সব ছবিতে ধরা দিয়েছেন নায়িকা!

আরও পড়ুন: মেয়ের মঙ্গলার্থে মৃত পূর্বজদের বিয়ের আগে ডাকছেন উজ্জ্বলা, ব্রহ্মচর্য পালন করাচ্ছেন রণবীরকে

“We weren’t a family that watched too many films. Dad was an athlete. Growing up, my sister and my childhood was all about school, cycling, playing outside… And it’s strange, but every time I watched them [the films], I felt like this is what I’m going to be doing. Even though there was no film connection,” says our #September cover star @deepikapadukone. #TheSeptemberIssue hits stands on September 6. . 📷: #TarunVishwa 👗: @malini_banerji 💁🏻‍♀️: @mrudul.pathak 💇🏻‍♀️: @georgiougabriel / @animacreatives 👩🏼‍🎨: @anilc68 Decor: Gulbahaar in patiala green from the @sabyasachiofficial collection — chapter 2, @worldofnilaya wall coverings by @asianpaints Cover shot on @oppomobileindia Assisted by: @divyagursahani and #IshaniDesai (styling) and @roshgullaa (art) Deepika is wearing: @fendi, @bulgariofficial and @tissot_official . Shot on #OPPOF9Pro #Bollywood #DeepikaPadukone

A post shared by ELLE India (@elleindiaofficial) on

ও দিকে খবর বলছে, সেই সুযোগ কাজে লাগিয়েই প্রাক্তন অনুষ্কা শর্মার সঙ্গে সময় কাটাচ্ছেন রণবীর! জানা গিয়েছে, রণবীর একদিন শুটিং করছিলেন মুম্বইয়ের বিখ্যাত মেহবুব স্টুডিওয়। শুটিংয়ের মাঝে তিনি জানতে পারেন, ওই স্টুডিওরই অন্য এক ফ্লোরে শুটিং করছেন অনুষ্কা শর্মাও! জানতে পেরেই না কি শুটিং থেকে পালিয়ে যান নায়ক, সরাসরি উপস্থিত হন অনুষ্কা যে ফ্লোরে ছিলেন সেখানে! সেখান থেকে তার পরে দু’জনে সোজা চলে যান অনুষ্কার মেক-আপ ভ্যানের ভিতরে। প্রায় আধ ঘণ্টা মতো শুধু দু’জনে ছিলেন সেখানে, তার পর বেরিয়ে এসে আবার যে যার মতো কাজে ফিরে যান!

deepika padukone
ছবি: হিন্দুস্তান টাইমস

বলিউড বলছে, সে খবর থেকে দীপিকার মনোযোগ সরাতেই না কি তাঁর ছবির নীচে গালভরা কমেন্টও করেছেন! কী লিখেছেন, দেখতেই তো পাচ্ছেন উপরের ছবিতে! কিন্তু কথা হল, এখন তো খবর চাউর হয়ে গিয়েছে, দীপিকাকে সামলে রাখতে পারবেন তো নায়ক?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন