ওয়েবডেস্ক: ব্যাপারটা কিন্তু একটু গোলমেলে- এটা আগেভাগেই বলে রাখা ভালো! আসলে সবাই তো আমরা জানি ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোয় চলছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ের উৎসব! বুধবার বেশ আড়ম্বরের সঙ্গে পাড়ুকোন পরিবারের ইচ্ছায় কোঙ্কনি মতে বিয়েও হয়ে গিয়েছে দীপবীরের। তার পরে আজ বৃহস্পতিবার সিং পরিবারের ইচ্ছায় পঞ্জাবি বিয়ের পালা! যে বিয়ের নিয়ম মেনে হাইড্রোপ্লেনে করে বরযাত্রী নিয়ে আসছেন রণবীর!

আরও পড়ুন: দীপবীরের গাঁটছড়ায় ড্রোন থেকে শুরু করে এন্ট্রি কোড! দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

@ranveersingh aya chopper me dulahania @deepikapadukone ko le jane ke liya 💗💗#ranveersingh #deepikapadukone #DeepveeKiShaadi

A post shared by #ladkiwale 💃 (@deepveer_goals) on

বেশ কথা! খটকাটা শুধু অন্যত্র! তা হলে কি বালবিয়ানেলোর ভিলা ছাড়া অন্য বাড়িও ভাড়া করা হয়েছে লেকের অপর পারে? কেন না, প্লেনে করে তো আর অল্প দূরত্ব পাড়ি দেওয়া সম্ভব নয়। তা হলে নিশ্চয়ই বুধবার কোঙ্কনি বিয়ে সেরে লেকের অপর পারের কোনো ভিলায় ফিরে গিয়েছেন রণবীর! তাঁর পরিবার আর আত্মীয়-বন্ধুদের কাছে। এ বার সেখান থেকে, লেক পাড়ি দিয়ে প্লেনে করে আসছেন তিনি বরযাত্রীদের সঙ্গে বালবিয়ানেলোয়!

 

View this post on Instagram

 

Our groom @ranveersingh #duleraja #ranveersingh #deepikapadukone @deepikapadukone @ranveersingh #deepveer

A post shared by #ladkiwale 💃 (@deepveer_goals) on

যাই হোক, কড়া নিরাপত্তার মাঝেও, সে যতই অতিথিদের মোবাইল ফোন সঙ্গে থাকা বারণ হোক না কেন, সেই বরযাত্রী যাওয়ার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। দীপবীরেরই ফ্যান ক্লাব মারফত! দেখুন সেই ভিডিও, কেমন রাজকীয় ভাবে বউ আনতে চলেছেন রণবীর! সঙ্গে নীচের ভিডিওয় দেখে নিন কোঙ্কনি বিয়ের চোখধাঁধানো ঝলকও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here