ওয়েবডেস্ক: এই দিন কয়েক আগেই শোনা গেল না- নিজেদের মধ্যে মনোমালিন্য মিটিয়ে ফেলেছেন দীপিকা পাড়ুকোন আর ক্যাটরিনা কাইফ? দুজনে না কি এখন দুজনের দারুণ বন্ধুও? তো, প্রাক্তন রণবীর কাপুরকে দূরে রেখে এই দুই নায়িকাই কী ভাবে যোগাযোগ রাখবেন পরস্পরের সঙ্গে, তা নিয়েও খবর হয়েছিল- চাইলে পড়ে নিতে পারেন নীচের লিঙ্ক থেকে।

আরও পড়ুন: রণবীরকে লুকিয়ে যোগাযোগ রাখবেন ক্যাটরিনা-আলিয়া-দীপিকা, প্রাক্তন-বর্তমানের সমীকরণে থ’ বলিউড!

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

কার্যত কিন্তু দেখা গেল অন্য কথা। সেই যে নেহা ধুপিয়ার টক শো-তে জানিয়েছিলেন দীপিকা- বিয়েতে তিনি ক্যাটরিনাকে ডাকবেন না- দেখা গেল ওটাই তাঁর মনের কথা! সেই জেদ তিনি ধরে রেখেছেন এখনও। আর সেটা নিয়েই বলিউড বলছে- নববিবাহিত স্বামী রণবীর সিংয়ের সঙ্গে লেগে গিয়েছে তাঁর ধুন্ধুমার! মনোমালিন্যে বাতাস ভারি হয়ে উঠেছে প্রভাদেবী অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটের!

খবর মোতাবেকে- ক্যাটরিনাকে না কি রণবীর নিজে ব্যক্তিগত টেক্সট করে মুম্বইয়ের প্রীতিভাজো আসার আমন্ত্রণ জানিয়েছেন। ক্যাটরিনাও জানিয়েছেন- তিনি সলমন খানের সঙ্গে যথাসময়ে আমন্ত্রণ রক্ষা করতে উপস্থিত হবেন আসরে। কিন্তু দীপিকা নিজের তরফ থেকে কোনো টেক্সট করার প্রয়োজন বোধ করেননি। এমনকি, আমন্ত্রণ পত্রও পাঠাননি ক্যাটরিনাকে! দেখা যাক, প্রীতিভোজের দিন ক্যাটরিনার সঙ্গে একটা ছবি অন্তত তুলতে রাজি হন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here