ওয়েবডেস্ক: প্রথম যখন ঠিক নীচের এই ছবিটা, যেখানে নায়ককে দেখা যাচ্ছে সুপারহিরোর পোশাকে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন রণবীর সিং, তখনও সবাই বুঝে উঠতে পারেননি যে ব্যাপারটা আদতে কী! অবশ্য জল্পনা এবং কল্পনা চলছিল পুরোদমেই- তা হলে কি এ বার সুপারহিরোর চরিত্রে দেখা দিচ্ছেন তিনি? রণবীর কিছুই স্পষ্ট করেননি, স্রেফ লিখেছিলেন- ‘কামিং সুন’!

Coming Soon

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

অবশ্য সুপারহিরো হওয়ার জন্য তিনি ব্যাকুল হয়ে আছেন অনেক দিন ধরেই! এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন রণবীর- তিনি ভারতীয় সুপারহিরো কমিকগুলো পড়েন একটু বেশিই মন দিয়ে। তাঁর ওগুলোর কোনো একটা নিয়ে কাজ করার বড্ড ইচ্ছা!

আরও পড়ুন: দীপিকা-রণবীর: একজন যে চরিত্রে, অন্যজনও সেই চরিত্রের ছবিই নিচ্ছেন, জানলে চমকে যাবেন!

ranveer singh

তা, সুপারহিরো নিয়ে কাজ করার প্রস্তাব অবশ্য পেয়েছিলেনও তিনি। তাও সেটা আবার হলিউডের ছবি। যদিও ‘ডেডপুল ২’-এ তিনি স্রেফ হিন্দি ভার্সনে নায়কের ভয়েস ওভারের দায়িত্বে ছিলেন!

ranveer singh

সেই পর্ব পেরিয়ে এসেই সুপারহিরোর পোশাকে ধরা দিয়েছিলেন রণবীর। কিন্তু ব্যাপারটা আদতে কেমন হতে চলেছে, তার আঁচটা এল হলিউডের ডাকসাইটে সিনেম্যাটোগ্রাফার ল্যারি ফঙের কাছ থেকে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’, ‘৩০০’, ‘কং’- বহু ছবির ক্যামেরার দায়িত্বে ছিলেন যিনি!

এ হেন ল্যারি সম্প্রতি রণবীরের একটা ছবি টুইটার মারফত পোস্ট করে প্রচুর প্রশংসা করেছেন নায়কের অভিনয় আর অধ্যবসায়ের। তা থেকেই ছড়িয়েছে জল্পনা- হয় তো বা হলিউডেই তৈরি হচ্ছে ছবিটা!

ranveer singh

দেখা যাক! এর উত্তর ঠিক সময়ে নায়ক দেবেন জানা কথাই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here