ranveer singh

ওয়েবডেস্ক: ফুটেজে তিনি শুধু একাই থাকেন না। মিডিয়ার সামনে শ্বশুরবাড়ির লোকজনকেও টেনে আনেন। মনে পড়ছে কি, ‘বাজিরাও মস্তানি’র জন্য ফিল্মফেয়ারের সেরা নায়কের পুরস্কার নিতে গিয়ে কী করেছিলেন রণবীর সিং? সোজা উপুড় হয়ে পড়েছিলেন প্রকাশ পাড়ুকোনের পায়ের উপরে! কানাঘুষো শোনা গিয়েছিল, প্রকাশ না কি মেয়ের এই প্রেমিককে নিয়ে খুব একটা সন্তুষ্ট নন। এমন মন্তব্যও তিনি করেছিলেন ঘনিষ্ঠ মহলে, রণবীর সহবত জানেন না! সেই জায়গা থেকেই সবার সামনে শ্বশুরের মন জয়ের চেষ্টা করেছিলেন নায়ক!

আর এবার তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন প্রকাশ পাড়়ুকোনের সঙ্গে এক হাসি-মজার ছবি। বোঝাই যাচ্ছে, তিনি শ্বশুরের মন জয় করতে পেরেছেন। কিন্তু ছবিটা পোস্ট করেই আচমকা তা মুছেও কেন দিলেন রণবীর?

ranveer singh

খবর বলছে, রণবীর সম্প্রতি বেঙ্গালুরুর পাড়ুকোন-দ্রাবিড় সেন্টারে গিয়েছিলেন এক স্পোর্টস-সংক্রান্ত সেমিনারে। সেখানে উপস্থিত ছিলেন দীপিকাও। ওই অনুষ্ঠান শেষেই প্রকাশের সঙ্গে ছবিটি তোলেন রণবীর। সঙ্গের শিরোনামে শ্বশুরকে ‘ব্যাডমিন্টনের ঈশ্বর’ বলে আখ্যাও দেন। সবই তো ঠিক আছে। কোথাও কোনো গণ্ডগোল নেই। তাহলে কেন ছবিটি উঠিয়ে নিলেন নায়ক?

বলিউডের খাস খবর বলছে, বিরুষ্কার পর এবার দীপবীরের বিয়ের সানাই বাজতে চলেছে। তার তারিখ ঠিক করার জন্যই রণবীর তাঁর পরিবারের সঙ্গে বেঙ্গালুরু গিয়েছিলেন। সেই সঙ্গে একবার মুখ দেখান শ্বশুরের ক্রীড়াসঙ্ঘেও। কিন্তু খবরটা ছড়িয়ে যাওয়ায় পোস্টটা তুলে নিয়েছেন!

তা, বিয়েটা হচ্ছে কবে?

নিশ্চিত থাকুন, সে খবর আপনাদের কাছে পৌঁছে দেওয়া হবে ঠিক সময়ে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here