ওয়েবডেস্ক: একটা চরিত্রে মন-প্রাণ ঢেলে অভিনয় করলে ব্যক্তিজীবনেও না কি তার একটা ছাপ পড়ে যায়! তেমনটাই বলে থাকেন মনোবিদরা!

anushka sharma and ranveer singh

তা, ‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে করতে রণবীর সিং যে বেশ উগ্র হয়ে উঠেছিলেন হাব-ভাবে, সে খবর সংবাদমাধ্যমকে এর আগে জানিয়েছেন সঞ্জয় লীলা বনশালি। বলেছিলেন- একবার শুটিংয়ের সেটে সামান্য এক ভুলের জন্য এক স্পটবয়কে এমন তেড়ে মারতে যান রণবীর যে সবাই ভয় পেয়ে যান! বনশালির কথামাফিক তার পরে নায়ককে মনোবিদের সুপরামর্শও নিতে হয়েছিল!

anushka sharma and ranveer singh

কিন্তু খিলজি বোধ হয় নায়কের মন এবং মস্তিষ্ক থেকে এখনও পুরোপুরি মুছে যাননি। অনেকটা তাঁর মতো করেই রণবীর সিং এ বার হানা দিলেন এক বিবাহিতা নারীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। তফাত শুধু এটুকু যে এ নারী একদা ছিলেন তাঁর জীবন জুড়ে! সেই প্রাক্তন প্রেমিকা আর কেউ-ই নন, খোদ অনুষ্কা শর্মা!

anushka sharma and ranveer singh

তা, অনুষ্কার কাছ ঘেঁষার চেষ্টায় ঠিক কী করলেন রণবীর?

রণবীর একটা কমেন্ট করেছেন নায়িকার আপলোড করা এক ভিডিওয়! হয়েছে কী, সদ্য মুক্তি পেয়েছে প্রসিত রায় পরিচালিত, পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনুষ্কা শর্মা অভিনীত ‘পরি’ ছবির টিজার। তার দুটো ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন নায়িকা। যা দেখে অনেকেই ভয়ে শিউরে উঠছে। এমন কথাও শুরু হয়ে গিয়েছে বলিউডে যে এমন ভয়ের ছবি ভারতীয় সিনেমার ইতিহাসে এর আগে কখন-ই তৈরি হয়নি!

anushka sharma and ranveer singh

তো, ‘পরি’ ছবির সেই টিজারের সূত্রেই রণবীর কমেন্ট করলেন অনুষ্কার শেয়ার করা পোস্টে! কী কমেন্ট, তা তো উপরের ছবিতে দেখতেই পাচ্ছেন!

এবং বেশ বোঝা যাচ্ছে যে এ বড়ো সহজ মন্তব্য নয়! ‘আরে বাপ রে’- রণবীর সিংয়ের করা এই কমেন্ট হয় রসিকতা, নয় তো অনুষ্কাকে উত্যক্ত করার চেষ্টা! অথবা দুটোর কোনোটাই নয়- স্রেফ নতুন করে নায়িকার সঙ্গে পুরনো সম্পর্কটা একবার ঝালিয়ে নেওয়ার চেষ্টা!

anushka sharma and ranveer singh

কী বলছেন? অনুষ্কা এখন বিরাট কোহলির সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ, অন্য দিকে রণবীরও বিয়ে করতে চলেছেন দীপিকা পাড়ুকোনকে- এর মাঝে এ সব কেন করতে যাবেন তিনি?

virat kohli

তা, দেখাই তো যাচ্ছে যে অনুষ্কার সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নজরদারি চালান রণবীর! এখনও বোধ হয় কিছু মায়া তাঁর মনে রয়ে গিয়েছে অনুষ্কার জন্য! তা না হলে বেছে বেছে অনুষ্কার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটাকেই বা কেন বেছে নেবেন তিনি ছবির তারিফ করার জন্য? সে তো আলাদা করে নিজের অ্যাকাউন্টেও করা যেত! কিন্তু কই, তা তো করেননি তিনি! বরং বিরাটের অনুপস্থিতির সুযোগ কাজে লাগাতে চাইলেন!

anushka sharma and ranveer singh

বলিউড কিন্তু রণবীরের এই কমেন্ট নিয়ে একটা অন্য কথা বলছে! দাবি করছে- অনুষ্কা এবং তিনি- দু’জনের স্বভাবে যেমন, তেমনই কেরিয়ারের ছবি বাছাই নিয়েও একটা মিল রয়েছে! দেখুন না, এক দিকে আলাউদ্দিন খিলজির চরিত্রে রণবীর দর্শকের ভয় পাইয়ে দিচ্ছেন যেমন, তেমনই অনুষ্কাও এ বার নিজের প্রযোজনা সংস্থার ছবিতে দর্শককে ভয় দেখাতে তৈরি! এ ছাড়া রণবীরের সম্প্রতি মুক্তি পাওয়া ছবি আর অনুষ্কার মুক্তি পেতে চলা ছবি, দুটোরই নাম শুরু ‘প’ দিয়ে!

anushka sharma and ranveer singh

তা হলে এর পর ব্যাপারটা কোন দিকে যেতে পারে বলুন তো?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন