ওয়েবডেস্ক: যত দিন যাচ্ছে, বেশ মনোরঞ্জক হয়ে উঠছে ব্যাপারটা! সংবাদমাধ্যম কিছু না কিছু একটা প্রকাশিত করেই চলেছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে। মাঝে মাঝে সেই গরম তেলে ফোড়নের মতো পড়ছে নায়ক বা নায়িকার টুকটাক মন্তব্য! সে রকম ভাবেই এ বার জানা গেল বিয়ে নিয়ে রণবীর সিংয়ের প্রতিক্রিয়া। সাফ জানিয়ে দিলেন নায়ক, ঠিক কী কারণে এখনও তাঁর আর দীপিকার বিয়েটা আটকে রয়েছে, কেন তাঁরা বিয়ে করে উঠতে পারছেন না!

এবং নায়কের বক্তব্য থেকে একটা ভয় উঠে এল! যার কারণ একটাই- বিয়েটা নিয়ে সংবাদমাধ্যম এবং জনতার বাড়াবাড়ি রকমের কৌতূহল। “ব্যাপারটা এখন স্রেফ জল্পনা আর কল্পনার পর্যায়ে গিয়ে ঠেকেছে! এখনও পর্যন্ত কিছুই ঠিক হয়নি আর অন্য দিকে সংবাদমাধ্যম প্রতি দিনই কিছু না কিছু একটা ছেপে চলেছে। তারা সব জানে, এটাই যা চিন্তার ব্যাপার! তবে আমি তো আর ভবিষ্যৎদ্রষ্টা নই তাদের মতো, কাজেই বিয়ে কবে হবে, এ ব্যাপারে কিছু বলতে পারছি না”, প্রতিক্রিয়া রণবীরের!

যদিও বক্তব্যের দ্বিতীয় ভাগে কিঞ্চিৎ হলেও নায়কের ক্ষোভ আর ব্যঙ্গের বহর কমেছে! “আসলে আমরা দুজনেই এখন নানা কাজে ব্যস্ত! তার উপরে আবার দীপিকার পিঠের ব্যথার ব্যাপারটাও আছে! এ সব মিটুক, তার পরে বিয়ে করা যাবে! যদিও সেটা এই বছরে হয়ে উঠবে বলে তো আমার মনে হচ্ছে না”, জানিয়েছেন নায়ক!

অর্থাৎ একটা ব্যাপার স্পষ্ট! এখন থেকেই বিয়েটা নিয়ে সামান্য হলেও ভয়ে ভয়ে আছেন তিনি। আর সেটা অস্বাভাবিকও নয়! ভালোই জানেন রণবীর, তাঁর আর দীপিকার বিয়ে দেশের একটা বড়োসড়ো ঘটনায় ইতিমধ্যেই পর্যবসিত হয়ে গিয়েছে! এ বার খ্যাতি তাঁকে বিড়ম্বনায় ফেলছে, এই যা!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here