ওয়েবডেস্ক: ১২ তারিখে জলন্ধরে বিয়ে সেরে ফেলেছিলেন কপিল শর্মা আর গিন্নি চতরথ। তার পরে সোমবার মুম্বইয়ের এক পাঁচতারায় প্রীতিভোজের বন্দোবস্ত করেছিলেন নতুন দম্পতি। বলিউডের অনেক প্রথিতযশাদের সঙ্গে সেই বিয়েতে এসেছিলেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংও। এখন বলিউডের বিয়ের পার্টির যা প্রথা- নাচ-গান কেউ অল্প, কেউ বা বিস্তর করেই থাকেন! দেখা গেল, সবার সামনেই স্ত্রীর সঙ্গে অল্প নয়, বরং বিস্তর সোহাগে মাতলেন রণবীর!

আরও পড়ুন: দীপবীরের সঙ্গে নেচে ডান্স ফ্লোরে আগুন ঝরালেন প্রিয়াঙ্কা, তাল রাখতে গিয়ে বেসামাল নিক, দেখুন ভিডিও

খবর বলছে, কপিল আর গিন্নির সেই পার্টি নেচে নেচে মাতিয়ে দিয়েছেন দীপবীরই! ঠিক যেমনটা তাঁরা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের প্রীতিভোজেও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে- ম্যায় তেরা হিরো দাবি তুলে দীপিকাকে জড়িয়ে ধরেছিলেন রণবীর, নাচার সময়েও বিশেষ আলাদা হননি!

তবে বলিউডের পার্টিতে স্ত্রীর সঙ্গে সোহাগে মজলেও পর্দায় কিন্তু আলিয়া ভাট আর কালকি কোয়েচলিনের সঙ্গে ঠোঁটঠাসা চুমুর ঝড় তুলতে চলেছেন নায়ক! খবর মিলেছে, জোয়া আখতারের গলি বয় ছবিতে না কি তিনি আলিয়াকে তিন বার আর কালকিকে নিবিড় চুমু খাবেন দুই বার! বেশ কথা! তা, কারা যেন রটিয়েছিলেন না- বিয়ের পরে আর পর্দায় চুমু খাবেন না দীপবীর? না কি নিষেধাজ্ঞা স্রেফ দীপিকার ক্ষেত্রেই?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here