ওয়েবডেস্ক: তাঁদের আগে গাঁটছড়া বেঁধে নিয়েছেন বলিউডের যাঁরা, সেই অনুষ্কা শর্মা এবং সোনম কে আহুজার বিয়ের অনুষ্ঠানের চেয়ে নিজেদের বিয়েটাকে অভিনব করার চিন্তা-ভাবনায় লেগে রয়েছেন দীপবীর। শোনা গিয়েছে, সে জন্যই না কি দীপিকা এবং পাড়ুকোন পরিবার রুপো ছাড়া আর কোনো কিছুর গয়না কেনেননি কনেকে সাজানোর জন্য!

তবে, এই সমস্ত দিকের কথা বাদ দিলে পাড়ুকোন এবং সিং- দুই পরিবারই নিজের নিজের সামাজিক আচার অক্ষুণ্ণ রেখে বিয়েটা দিতে চান! উজ্জ্বলা পাড়ুকোন যে কারণে বিয়ের আগে আয়োজন করেছেন নান্দী শ্রাদ্ধের। সেখানে কী কী আচার পালন করা হবে, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: মেয়ের মঙ্গলার্থে মৃত পূর্বজদের বিয়ের আগে ডাকছেন উজ্জ্বলা, ব্রহ্মচর্য পালন করাচ্ছেন রণবীরকে

পাশাপাশি খবর যা বলছে, রণবীরের পরিবারও সিন্ধি আচার-অনুষ্ঠান অক্ষুণ্ণ রেখেই ছেলের বিয়ের উৎসব করবেন! তা যদি হয়, তা হলে বরের বন্ধু এবং বাড়ির লোকেরা যে বিয়ে হয়ে গেলেই দীপিকার পোশাক ছিঁড়ে দেবেন, তা এক রকম নিয়মের মধ্যেই পড়ছে! কেন না, সিন্ধি বিয়ের এক অবশ্য পালনীয় আচার এটাই, যাকে সাঁথ বলা হয়ে থাকে!

বলিউড তাই বলাবলি করছে, ‘এল’ নামের পত্রিকার ফটোশুটে যে বুক-খোলা পোশাকটি পরেছেন নায়িকা, তা সিন্ধিদের পোশাক ছেঁড়ার পরের মুহূর্তের মহড়া! আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন