ওয়েবডেস্ক: যা মনে হয় সেটা করা এবং বলা যে রণবীর সিংয়ের ইউএসপি, কে না জানেন! ও দিকে, যত পারা যায় বিতর্কের উপাদান জড়ো করা যে করণ জোহরের টক শোয়ের ধর্ম, তাই বা কার অজানা! তবু যে কফি উইথ করণ-এর পুরনো এক এপিসোডের জোড়া ভিডিও নতুন করে প্রকাশ্যে এল এবং ভাইরাল হল এবং তাতে রেগেও উঠলেন টুইটারেতিরা, তা সত্যিই আশ্চর্যের!

আরও পড়ুন: দীপিকাকে দেখেই বাবা হওয়ার সাধ জেগেছিল, স্বীকার করে নিলেন রণবীর!

আদতে এই জোড়া ভিডিওর কেন্দ্রে রয়েছেন রণবীর সিং। কফি উইথ করণ-এর এই ভিডিও দুটোয় তাঁকে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মার সঙ্গে কৌচে বসে থাকতে। এক সময়ে অনুষ্কার কাছে জানতে চেয়েছেন নায়ক- তুমি কি তোমার নিতম্বে চিমটি উপভোগ করো? আমি তো হাজির আছিই! এ কথা শুনে অনুষ্কা অপ্রস্তুত বোধ করেছেন তখন আর এখন করছেন টুইটারেতিরা! বলছেন, এই অভব্য স্বভাবের জন্যেই অনুষ্কা রণবীরকে ছেড়ে বেছে নিয়েছিলেন বিরাট কোহলিকে!

অন্য দিকে, আরেক ভিডিওয় কবুল করেছেন রণবীর- তিনি যে ক্লাবে যেতেন এক সময়ে, সেখানে সাঁতার কাটতে আসতেন করিনা কাপুর খানও! সাফ দাবি নায়কের- করিনার সাঁতার-কাটা ভেজা শরীরের বিভঙ্গ এক লহমায় তাঁকে বালক থেকে পুরুষ করে তুলেছিল! এ কথা শুনে করণ অপ্রস্তুত বোধ করেছেন তখন আর এখন করছেন টুইটারেতিরা! বলছেন, করিনার সঙ্গে নায়কের বয়সের তফাত তো মোটে ৫ বছরের, তা হলে এমন মন্তব্য কেন?

ভিডিওদুটো দেখুন আর টুইটগুলো তো পড়ছেনই, কী মনে হয়, টুইটারেতিদের দাবি ঠিক?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here