ওয়েবডেস্ক: যা মনে হয় সেটা করা এবং বলা যে রণবীর সিংয়ের ইউএসপি, কে না জানেন! ও দিকে, যত পারা যায় বিতর্কের উপাদান জড়ো করা যে করণ জোহরের টক শোয়ের ধর্ম, তাই বা কার অজানা! তবু যে কফি উইথ করণ-এর পুরনো এক এপিসোডের জোড়া ভিডিও নতুন করে প্রকাশ্যে এল এবং ভাইরাল হল এবং তাতে রেগেও উঠলেন টুইটারেতিরা, তা সত্যিই আশ্চর্যের!

আরও পড়ুন: দীপিকাকে দেখেই বাবা হওয়ার সাধ জেগেছিল, স্বীকার করে নিলেন রণবীর!

আদতে এই জোড়া ভিডিওর কেন্দ্রে রয়েছেন রণবীর সিং। কফি উইথ করণ-এর এই ভিডিও দুটোয় তাঁকে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মার সঙ্গে কৌচে বসে থাকতে। এক সময়ে অনুষ্কার কাছে জানতে চেয়েছেন নায়ক- তুমি কি তোমার নিতম্বে চিমটি উপভোগ করো? আমি তো হাজির আছিই! এ কথা শুনে অনুষ্কা অপ্রস্তুত বোধ করেছেন তখন আর এখন করছেন টুইটারেতিরা! বলছেন, এই অভব্য স্বভাবের জন্যেই অনুষ্কা রণবীরকে ছেড়ে বেছে নিয়েছিলেন বিরাট কোহলিকে!

অন্য দিকে, আরেক ভিডিওয় কবুল করেছেন রণবীর- তিনি যে ক্লাবে যেতেন এক সময়ে, সেখানে সাঁতার কাটতে আসতেন করিনা কাপুর খানও! সাফ দাবি নায়কের- করিনার সাঁতার-কাটা ভেজা শরীরের বিভঙ্গ এক লহমায় তাঁকে বালক থেকে পুরুষ করে তুলেছিল! এ কথা শুনে করণ অপ্রস্তুত বোধ করেছেন তখন আর এখন করছেন টুইটারেতিরা! বলছেন, করিনার সঙ্গে নায়কের বয়সের তফাত তো মোটে ৫ বছরের, তা হলে এমন মন্তব্য কেন?

ভিডিওদুটো দেখুন আর টুইটগুলো তো পড়ছেনই, কী মনে হয়, টুইটারেতিদের দাবি ঠিক?

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন