ওয়েবডেস্ক: তনুশ্রী দত্ত যে বলিউডের আপাতদৃষ্টিতে শান্ত জলে একটা ঢিল ছুড়ে সবাইকে চমকে দিয়েছেন, তা আপাতত অস্বীকার করার কোনো জায়গাই নেই! তাঁর স্বপক্ষে একে একে মুখ খুলে চলেছেন বলিউডের অনেক নায়িকাই! সেই তালিকায় এ বার সব চেয়ে বিস্ফোরক এবং সব চেয়ে দীর্ঘ বিবৃতি যোগ করলেন রবিনা টন্ডন! নাম না নিয়েও তিনি জানিয়ে দিলেন, অক্ষয় কুমার থেকে অমিতাভ বচ্চনের মতো নায়করা কী ভাবে নায়িকাদের সুযোগ নিয়ে থাকেন!

“কর্মক্ষেত্রে হেনস্তা ব্যাপারটার সংজ্ঞা কী বলুন তো? অনেক তারকাপত্নীই তো স্বামীদের অন্য সম্পর্কগুলো নিয়ে চুপ করে থাকেন যখন তাঁরা চোখের সামনে কোনো নায়িকার কেরিয়ার সরব হওয়ার প্রেক্ষিতে বরবাদ করেন!” প্রশ্ন ছুড়ে দিয়েছেন নায়িকা! পাশাপাশি খুব আলতো করে হলেও এ ইঙ্গিত দিতে ভোলেননি – এই স্টাররা বিয়ের পরে নায়িকাদেরও আর কাজ করতে দেন না – সেটাও পেশাগত হেনস্তা নয় কি? রবিনা নাম নেননি, কিন্তু এই প্রসঙ্গে মনে করা যেতে পারে টুইঙ্কল খান্নার এক বিবৃতি! সেখানে জানিয়েছিলেন তিনি – খুব খারাপ অভিনয় করেন এ কথা বলে অক্ষয় নাকি তাঁকে বিয়ের পরে আর কাজ করতে দেননি! পাশাপাশি, এই চুপ করে থাকার ব্যাপারে তনুশ্রী নিজেও কটাক্ষ করেছেন টুইঙ্কলকে, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: “মিথ্যা সহানুভূতি চাই না”, শ্লীলতাহানি বিতর্কে এ বার অক্ষয়ের নাম নিলেন তনুশ্রী

 

View this post on Instagram

 

In my fav @rohitbalofficial ♥️ #IconicAwards2018

A post shared by Raveena Tandon (@officialraveenatandon) on

এই টুইট ছাড়া রবিনা নিজের ব্লগে অনেকগুলো উদাহরণ তুলে ধরেছেন! সেখানে তিনি জানিয়েছেন এক নায়িকার কথা, যাঁকে সিজোফ্রেনিক তকমা দিয়ে এক বিখ্যাত নায়কের সঙ্গে তাঁর প্রেমের কথা সবাই হেসে উড়িয়ে দিয়েছিল! পরে তাঁকে পাওয়া যায় মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে! পরভিন বাবির কথা মনে পড়ছে কি? অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্ক ছিল, এ কথা বলে হাসির খোরাক তো হয়েছিলেন তিনিই! তাই রবিনার দাবি, “স্রেফ টিঁকে থাকার জন্যই বলিউডে চুপ করে যেতে বাধ্য হন নায়িকারা, ভাবেন, আমার কাজ দিয়ে সব কিছুর জবাব দেব! কিন্তু পরিস্থিতিটা একই থেকে যায়, তা বদলায় না!”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন