কঙ্গনাকে মেয়ের মতোই দেখেন রেখা, কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

0

বলিউডের সবচেয়ে স্পষ্টভাষী অভিনেত্রীর নাম করলে কঙ্গনা রানাউতের কথাই মনে আসে। বলিউডে অনেকেই তাঁর স্পষ্টবার্তার জন্য তাঁকে প্রত্যাখ্যান করেছেন। কিন্তু বলিউডে এমন কেউ আছেন যিনি তাকে খুব ভালোবাসেন, পছন্দ করেন। অভিনেত্রী রেখার কথা বলা হচ্ছে এখানে। তিনি কঙ্গনা রানাউতকে খুব ভালোবাসেন এবং তাঁকে মেয়ের মতো দেখেন।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে কথাটি শেয়ার করার সময় কঙ্গনা পুরোনো কথা বলেছেন। ২০১৯ সালে মারাঠি গৌরব ইভেন্টের সময়, কঙ্গনার হাত দিয়ে রেখাকে পুরস্কার দেওয়া হয়েছিল। রেখা তখন কঙ্গনার প্রশংসা করে বলেছিলেন যে তার যদি একটি মেয়ে থাকত, তাহলে সেও ঠিক কঙ্গনার মতো হতেন। রেখার প্রশংসার কথা মনে রেখে কঙ্গনা তার সঙ্গে একটি ছবি রেখেছেন, যেখানে কঙ্গনা লিখেছেন, ” সবচেয়ে বড় প্রশংসা।”

অভিনেত্রী কঙ্গনা রেখাকে তাঁর গডমাদার হিসাবে মনে করেন। রেখাকে তাঁর জন্মদিনে অভিনন্দন জানিয়ে তিনি তাঁকে গডমাদার বলে ডাকেন। একই সময়ে, রেখা কঙ্গনাকে তাঁর পছন্দের একটি কাঞ্জিভরম শাড়িও উপহার দিয়েছেন।

রেখা একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। যার মধ্যে ‘ইজাত’, ‘উৎসব’, ‘উমরাও জান’, ‘খুবসুরাত’-এর মতো বড় ছবির নাম রয়েছে। একই সময়ে, ২০০৬ সালে গ্যাংস্টার চলচ্চিত্র দিয়ে কঙ্গনা তার ক্যারিয়ার শুরু করেছিলেন। এই ছবির জন্য কঙ্গনাকে সেরা নবাগত নারীর পুরস্কার দেওয়া হয়। গ্যাংস্টারের পরে, কঙ্গনা ‘ওহ লামহে’, ‘লাইফ ইন মেট্রো’, ‘ফ্যাশন’-এ শক্তিশালী ভূমিকা পালন করেন এবং পার্শ্ব চরিত্রের জন্য সেরা মহিলা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন।

আরও পড়তে পারেন :

পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য, ট্রোলারদের পাল্টা দিলেন উরফি

পর্দায় ফিরছে বাঙালির আইকনিক হিরো, উত্তম রূপে নজর কাড়ল শাশ্বত, ‘অচেনা উত্তম

সুখবর শোনালেন শুভশ্রী

ভক্তদের উড়েছে ঘুম, সাদা বডিকন ড্রেসে আরও মোহময়ী এষা

জগন্নাথ দেবের আরাধনায় মাতলেন ইন্দ্রানী হালদার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন