কলকাতা: মুক্তি পেল বীরসা দাসগুপ্ত পরিচালিত ছবি ‘ওয়ান’। দক্ষিণ কলকাতার এক মাল্টিপ্লেক্সে বৃহস্পতিবার প্রিমিয়ার শো হয়ে গেল ছবিটির।
বীরসা দাসগুপ্ত পরিচালিত এই ছবিটি মূলত থ্রিলার ঘেঁষা। নিজ নিজ ক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠা করা নিয়েই ছবির কাহিনি।
ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিত চট্টোপাধ্যায়, যশ দাসগুপ্ত এবং নুসরত জাহান। এই প্রথম বার যশ এবং নুসরত জুটি বেঁধেছেন। এ দিকে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সঙ্গেও যশের এটি প্রথম ছবি।


আজকাল বাংলা ছবিতে সাসপেন্স তেমনভাবে দেখা যায়না। তবে বীরসা দাসগুপ্তের এই ছবিটি সেই ধারণাকে ভেঙেছে।
ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিত চট্টোপাধ্যায়। তার সঙ্গে পাল্লা দিতে পুলিশের চরিত্রে রয়েছেন যশ দাসগুপ্ত।
ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন অরিন্দম। গান গেয়েছেন অরিজিত সিং, শালমলি-সহ অন্যরা।


এই ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন সস্ত্রীক বীরসা দাসগুপ্ত, প্রসেনজিত চট্টোপাধ্যায়, যশ দাসগুপ্ত, নুসরত, অরিন্দম-সহ ছবির অন্যান্য কলাকুশলী। এ ছাড়াও এ দিন দেখা মিলল কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিণী, সায়ন্তিকা, মিমি, রাজ চক্রবর্তী, রবি কিনাগি, শ্রীকান্ত মেহতা, সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, সস্ত্রীক অর্জুন চক্রবর্তী, পল্লবী চট্টোপাধ্যায়, পথিকৃত, প্রসেন, মৈনাক বন্দ্যোপাধ্যায়-সহ টলিপাড়ার একঝাঁক তারকার।


এ দিন প্রসেনজিত চট্টোপাধ্যায় জানান, ছবিতে তাঁর চরিত্রে ‘গ্রে শেড’ রয়েছে ঠিকই তবে এই শেড প্রত্যেক মানুষের মধ্যেই থাকে। চরিত্রটি বেশ অন্যরকম। এত বছরের কেরিয়ারে প্রথম বার এ জাতীয় একটি চরিত্রে কাজ করেছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here