ওয়েবডেস্ক: তিনি তো আর গ্ল্যামার দুনিয়ার হিসসা নন! ফলে, ল্যাকমে ফ্যাশন উইক-এ ডিজাইনার অনিতা ডোঙ্গরের কালেকশনের শো-স্টপার হয়ে যখন পায়চারি করলেন স্বামী শাহিদ কাপুরের সঙ্গে মীরা কাপুর, তখন কিছু ভুলভ্রান্তি থেকেই গেল। শাহিদ তাঁকে হাত ধরে এক পাক ঘুরিয়ে দিতেই ওড়নাটা বিচ্ছিরি ভাবে নেমে এল মুখের উপরে। যত বার এ রকম করেন শাহিদ, তত বার সেই এক কাণ্ড!

আর মীরার এই অপেশাদারিত্ব নিয়েই হালফিলে হাসির রোল পড়ে গিয়েছে বলিউডে। সবার এক দাবি- র‍্যাম্পে যখন হাঁটলেনই তিনি, তখন একটু অনুশীলন করে নিলেই তো পারতেন! নিন্দুকরা আরও একটু এগিয়ে এ-ও বলতে ছাড়লেন না- ল্যাকমে ফ্যাশন উইকের শুরুর দিনটায় শাহিদের স্ত্রী মীরা এ ভাবে হাসির খোরাক হলেও শেষ দিনে প্রাক্তন করিনা কাপুর খান সবাইকে চমকে দেবেন তাঁর লাস্যে।

আরও পড়ুন: শাহিদের স্ত্রী মীরাকে এক হাত নিতে তৈরি করিনা, দেখুন ছবি-ভিডিও

kareena kapoor khan

ফলে বিরক্ত হয়ে এ বার মুখ খুললেন মীরা। সাফ জানিয়ে দিলেন, করিনাকে তিনি ধর্তব্যের মধ্যে আনেন না। “মাঝে মাঝে সব কিছু নিখুঁত হয় না। আর ভালোবাসার মূল কথা সেটাই”, সম্প্রতি ইনস্টাগ্রামে এ কথা ওই ওড়নায় মুখ ঢেকে যাওয়া ছবির সঙ্গে লিখেছেন মীরা।

আরও পড়ুন: ফের জ্বলেছে পুরনো প্রেমের আগুন, শাহিদের স্ত্রীর মতো সেজে পথে বেরোলেন করিনা

shahid kapoor

মানেটা স্পষ্ট- করিনা একটু বেশিই নিখুঁত বলে তিনি শাহিদকে নিয়ে সন্তুষ্ট থাকতে পারেননি। কিন্তু মীরা সেই ভুল করবেন না। প্রকাশ্য হুমকি?

আরও পড়ুন: মনোমালিন্যের অবসান, ইমতিয়াজ আলির হাত ধরে ফের এক হতে চলেছেন করিনা-শাহিদ

mira kapoor

হতেই কিন্তু পারে। করিনা যে সম্প্রতি শাহিদকে কাছে টানার চেষ্টা করছেন, সে কথা বলিউড বলাবলি করছে অনেক দিন ধরেই! তার উপর আবার ইমতিয়াজ আলির নতুন ছবিতে করিনা আর শাহিদের একসঙ্গে কাজ করার কথাও চলছে। কিন্তু মীরা কি ব্যাপারটা পছন্দ করছেন?

mira kapoor and shahid kapoor

ইনস্টাগ্রাম পোস্ট কিন্তু সে কথা বলছে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here