মাদক মামলায় হেফাজতের মেয়াদ বাড়ল রিয়া চক্রবর্তী এবং ভাই শৌভিকের

0
Rhea Chakraborty

মুম্বই: মাদক-যোগে অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই শৌভিক জেলে রয়েছেন প্রায় এক মাস। মঙ্গলবার তাঁদের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ আগামী ২০ অক্টোবর পর্যন্ত বাড়াল মুম্বইয়ের একটি বিশেষ আদালত।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্য়ুর তদন্তে নেমে মাদক‌-যোগের অভিযোগে রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্তকে মাদক জোগান দেওয়ার অভিযোগে তাঁকে গত ৯ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। এর আগে আদালত ৬ অক্টোবর পর্যন্ত ভাই-বোনের হেফাজতের নির্দেশ দিয়েছিল। সেই মেয়াদ শেষ হওয়ার কথা ছিল আজই। তার আগেই ফের মেয়াদ বাড়িয়ে দিল আদালত।

এই মামলায় সুশান্তের বান্ধবী রিয়া এবং তাঁর ভাই শৌভিক-সহ ২০ জনকে গ্রেফতার করে এনসিবি। ইতিমধ্যেই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়ার আইনজীবী। গত ২৯ সেপ্টেম্বর অভিনেত্রীর জামিনের আবেদন ‘রিজার্ভ’ রাখে হাইকোর্ট। আগামী বুধবার পরবর্তী নির্দেশ আসতে পারে বলে জানা গিয়েছে।

হেফাজতের মেয়াদ বাড়ায় আপাতত বাইকুলা জেলেই দিন কাটাতে হবে। তবে প্রায় এক মাস জেলে কাটানো রিয়ার মুক্তির দাবিতে সরব হচ্ছেন অনেকেই।

লোকসভায় কংগ্রেস দলনেতা অধীররঞ্জন চৌধুরীও দাবি করেছেন, “রিয়া নির্দোষ এবং আর কোনো হয়রানি না করে তাঁকে ছেড়ে দেওয়া উচিত”।

অন্য দিকে, সুশান্তর মৃত্যুতে খুনের আশঙ্কা খারিজ করে দেওয়া হয়েছে এইমসের ফরেন্সিক রিপোর্টে। বলা হয়েছে, সুশান্ত খুন হননি। আত্মহত্যাই করেছেন অভিনেতা। সিবিআইকে এমনই জানিয়েছেন এইমসের চিকিৎসকরা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন