Connect with us

বিনোদন

ধর্ষণ এবং খুনের হুমকি, সাইবার ক্রাইমে অভিযোগ রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই রিয়ার দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ এবং খুনের হুমকি পেলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। জানা গিয়েছে, ইনস্টাগ্রামে এ ধরনের হুমকি পাওয়ার পর তিনি মুম্বইয়ের সাইবার ক্রাইমে অভিযোগ করেছেন।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই রিয়ার দিকে অভিযোগের আঙুল তুলেছেন। ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা হিসাবে বর্ণনা করা হলেও ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে ঘটনাটির তদন্ত করছে পুলিশ। এর আগে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে রিয়াকে।

প্রায় মাসখানেক বাদে ইনস্টাগ্রামে সুশান্তকে নিয়ে একটি পোস্ট করেন রিয়া। আর তার পরেই জনৈক নেটিজেন রিয়াকে এই হুমকি দিয়েছেন বলে দাবি করে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী।

রিয়ার অভিযোগ

সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁকে একের পর এক হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন রিয়া। কখনও অশ্লীল শব্দ প্রয়োগ করা হচ্ছে, এখন যা ধর্ষণ এবং খুনের মতো ঘৃণ্য হুমকিও দেওয়া হচ্ছে। স্বাভাবিক ভাবে বাধ্য হয়েই তিনি সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন।

রিয়া দাবি করেছেন, যাঁরা তাঁর উদ্দেশে এ ধরনের আপত্তিজনক আচরণ করছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

রিয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “যিনি এ ধরনের কাজ করছেন, তিনি কি জানেন কতটা মারাত্মক এগুলো? এগুলো জঘন্য অপরাধ। এ ভাবে কাউকে বিরক্ত এবং হেনস্থা করা আইনের চোখে অপরাধ। আমি সাইবার ক্রাইমকে যথাযথ পদক্ষেপ নেওয়ার অনুরোধ করছি। যথেষ্ট হয়েছে”।

কী বলা হয়েছে হুমকিতে?

রিয়া সোশ্যাল মিডিয়ার যে স্ক্রিনশটটি শেয়ার করেছেন, সেখানে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে।

বলা হয়েছে, “​রিয়া চক্রবর্তী যদি নিজে থেকে আত্মহত্যা না করেন, তা হলে লোক পাঠিয়ে তাঁকে খুন করা হবে। ধর্ষণও করা হবে”।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

বিনোদন

‘ক্রিশ ৪’ নয়, তার আগেই একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

লকডাউনের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছে হৃতিকের।

Hrithik Roshan
হৃতিক রোশন। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) যে তাঁর সুপারহিরো সিরিজ ‘ক্রিশ’-এর চতুর্থ কিস্তি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে পারেন, এ কথা সবারই জানা। তবে ওই ছবির আগেই তাঁকে না কি একটি কমেডি ছবিতে দেখা যাবে বলে গুঞ্জন ছড়িয়েছে।

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, অভিনেতা বর্তমানে তিন থেকে চারটি ছবির স্ক্রিপ্ট নিয়ে নাড়াঘাঁটা করছেন। কারণ তিনি নিজের অ্যাকশন ঘরানার ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি একটি “কমেডি” ছবির খোঁজ চালিয়ে যাচ্ছেন। সব কিছু ঠিকঠাক চললে যে ছবি ক্রিশ ৪ (Krrish 4)-এর আগেই সেই ছবির কাজ শুরু করতে পারেন হৃতিক।

এমনটাও জানা গিয়েছে, লকডাউনের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছে হৃতিকের। এখন তিনি এমন একটা স্ক্রিপ্ট খুঁজছেন, যেটা মূলক মজাদার। নিজের অ্যাকশনধর্মী ছবির থেকে যেটা একেবারে অন্যরকম।

প্রতিবেদনটিকে আরও বলা হয়েছে, ওই কমেডি ছবি ছাড়াও একটি অ্যাকশন-থ্রিলারের কথাও শোনা যাচ্ছে। যেটি ২০২১ সালের শেষের দিকে ‘ক্রিশ ৪’-এর কাজ শুরুর আগেই ফ্লোরে আসতে পারে। তবে তাঁর পরিকল্পনাগুলি সম্পর্কে এখনও পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। তবে এ বিষয়গুলি চলতি বছরের শেষের দিকেই চূড়ান্ত হওয়ার আশা হওয়ার আশাপ্রকাশ করা হয়েছে।

অন্য দিকে ‘ওয়ার’ সিক্যুয়ালের অংশ হওয়ার সম্ভাবনা রয়েছে হৃতিকের। অন্য দিকে বলিউডে আরও এক জোরালো গুঞ্জন- ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখাতে চলেছেন হৃতিক। তিনি যদি ওয়েব ডেবিউ করেন, সেটা নিঃসন্দেহে একটি মেগা প্রজেক্টই হবে। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে হৃতিকের কাছে দু’টি প্রজেক্টের প্রস্তাব গিয়েছে।

প্রথমটি বিবিসির ‘দ্য নাইট ম্যানেজার’ (২০১৬) এবং অন্যটি ‘দ্য সিটাডেল’ (১৯৮৩) মিনি সিরিজের দেশজ ভার্সন। পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরে শ্যুটিং শুরু হতে পারে।

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের আবেদন গৃহীত হয়েছে, সুপ্রিম কোর্টে বলল কেন্দ্র

বিহার রাজ্য সরকারের সিবিআই তদন্তের সুপারিশ গৃহীত হয়েছে বলে সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্রীয় সরকার।

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে বিহার রাজ্য সরকারের সিবিআই তদন্তের সুপারিশ গৃহীত হয়েছে বলে সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্রীয় সরকার।

বিহারের পটনার দায়ের হওয়া অভিযোগটিকে মহারাষ্ট্রের মুম্বইয়ে স্থানান্তরের আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। বুধবার সেই আবেদনের শুনানিতে সুপ্রিম কোর্টে কেন্দ্রের তরফে সলিসিটর জেনারেল তুষার মেহতা সর্বোচ্চ আদলতকে এ কথা জানান।

মেহতা বলেন, “সিবিআই (CBI) তদন্তের জন্য বিহার সরকারের সুপারিশটি ভারত সরকার নীতিগত ভাবে গ্রহণ করেছে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি আজ বেলাশেষের দিকে জারি করা হবে”।

এ ব্যাপারে শীর্ষ আদালত জড়িত সমস্ত পক্ষকে তিন দিনের মধ্যে তাদের জবাব দায়ের করতে বলেছে। গত ১৪ জুন মু্ম্বইয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ফলে ঘটনাটি মহারাষ্ট্র সরকারের তদন্তে এক্তিয়ারে পড়ে। স্বাভাবিক ভাবে মুম্বই পুলিশের তদন্ত কোন জায়গায় দাঁড়িয়ে, সেই বিষয়েও অবহিত করার কথা বলা হয়েছে। মামলার শুনানি হবে আগামী সপ্তাহে।

গত মঙ্গলবার ছেলের মৃত্যুর তদন্তে মুখ্যমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের আর্জি জানান সুশান্তের বাবা কেকে সিং। তিনি দাবি করেন, “গত ২৫ ফেব্রুয়ারি আমি বান্দ্রা পুলিশকে জানিয়েছিলাম, আমার ছেলের জীবন বিপদের মুখে। ১৪ জুন তার মৃত্যুর পর ৪০ দিন কেটে গিয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। যে কারণে আমি পটনার রাজীবনগর থানাতেও অভিযোগ দায়ের করেছি”। এর পরই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এই ঘটনায় সিবিআই তদন্তের সুপারিশ করেন।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ, শুরু রাজনৈতিক জলঘোলা!

তার পরেই বিহারের জেডিইউ সরকার সিবিআই তদন্তের সুপারিশের সিদ্ধান্ত নেয়। অন্য দিকে সুশান্তের আত্মহত্যাকে ‘ভিন্ন দৃষ্টিকোণ’ থেকে বিচার করে এই ঘটনায় তদন্ত করছে মুম্বই পুলিশ। ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সিবিআই তদন্তের দাবি আগেই খারিজ করে দিয়েছিলেন।

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ নীতীশ কুমারের

মঙ্গলবার সুশান্তের বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের (Nitish Kumar) কথোপকথনের পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়…

নীতীশ কুমার এবং সুশান্ত সিং রাজপুত। প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ করল বিহার সরকার। মঙ্গলবার সুশান্তের বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের (Nitish Kumar) কথোপকথনের পরই এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে সূত্রের খবর।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই বিভিন্ন মহল থেকে সিবিআই তদন্তের আর্জি জানানো হচ্ছিল। এ বার স্বয়ং বিহারের মুখ্যমন্ত্রী সিবিআই (CBI) তদন্তের সুপারিশ করেছেন বলে সূত্রের খবর। প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের সঙ্গে এ দিন সকালে টেলিফোনে কথা বলার পর এই প্রস্তাব দেন তিনি।

ঘটনায় প্রকাশ, ছেলের মৃত্যুর তদন্তে মুখ্যমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের আর্জি জানান কেকে সিং। তিনি দাবি করেন, “গত ২৫ ফেব্রুয়ারি আমি বান্দ্রা পুলিশকে জানিয়েছিলাম, আমার ছেলের জীবন বিপদের মুখে। ১৪ জুন তার মৃত্যুর পর ৪০ দিন কেটে গিয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। যে কারণে আমি পটনার রাজীবনগর থানাতেও অভিযোগ দায়ের করেছি”।

তার পরেই বিহারের জেডিইউ সরকার সিবিআই তদন্তের সুপারিশের সিদ্ধান্ত নেয়। অন্য দিকে সুশান্তের আত্মহত্যাকে ‘ভিন্ন দৃষ্টিকোণ’ থেকে বিচার করে এই ঘটনায় তদন্ত করছে মুম্বই পুলিশ। ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সিবিআই তদন্তের দাবি আগেই খারিজ করে দিয়েছিলেন।

অন্য দিকে প্রথা অনুযায়ী, বিহার সরকারের সুপারিশ মেনে কেন্দ্র সিবিআই তদন্তের অনুমতি দিলে পুরো ঘটনা অন্য দিকে মোড় নেবে বলে বলেই ধারণা করা হচ্ছে।

সুশান্তের পরিবারের অভিযোগ 

সুশান্তের বাবা পটনা থানায় অভিযোগ করেছেন, তাঁর বান্ধবী এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের কয়েকজন সদস্য আর্থিক ভাবে প্রতারণা করেছেন সুশান্তকে। সুশান্তর কাছ থেকে দফায় দফায় অর্থ আদায়ের অভিযোগ তোলা হয়েছে রিয়ার পরিবারের বিরুদ্ধে। একই সঙ্গে বলা হয়েছে, প্রয়াত অভিনেতাকে মানসিক ভাবে হয়রানি করে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছেন তিনি।

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়া ছাড়াও আরও পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্য দিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে এই ঘটনায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI) তদন্তের আর্জি জানিয়েছেন রিয়া।

Continue Reading
Advertisement
রাজ্য26 mins ago

প্রয়াত বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

দেশ2 hours ago

করোনা কাঁটায় ঝিমিয়ে অর্থনীতি, রেপো রেট অপরিবর্তিত রাখল ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক

Hrithik Roshan
বিনোদন3 hours ago

‘ক্রিশ ৪’ নয়, তার আগেই একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

দেশ4 hours ago

কাশ্মীরে জঙ্গিদের গুলিতে নিহত সরপঞ্চ তথা বিজেপি নেতা

বিদেশ5 hours ago

‘ভাসমান বোমার’ হুমকিকে উপেক্ষা, ক্ষোভে ফুঁসছে বেইরুট

দেশ5 hours ago

২০২৩-২৪ সালে অযোধ্যায় দিনে এক লক্ষ পুণ্যার্থীর প্রত্যাশা করছে কেন্দ্র-রাজ্য

অনুষ্ঠান5 hours ago

বাইশে শ্রাবণ উপলক্ষ্যে বাগুইআটি নৃত্যাঙ্গনের নিবেদন ‘ভুবনজোড়া আসনখানি’, দেখা যাবে অনলাইনে

দেশ6 hours ago

প্রথম পর্যায়ে আশাব্যাঞ্জক ফল, আজ থেকে কোভিড-টিকার দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা শুরু করছে ভারতীয় সংস্থা জাইডাস

রবিবারের খবর অনলাইন

কেনাকাটা

কেনাকাটা15 hours ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা6 days ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা1 week ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা2 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা2 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা2 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা3 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

laptop laptop
কেনাকাটা3 weeks ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

কেনাকাটা4 weeks ago

হ্যান্ডওয়াশ কিনবেন? নামী ব্র্যান্ডগুলিতে ৩৮% ছাড় দিচ্ছে অ্যামাজন

খবরঅনলাইন ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সঙ্গে লড়াই এখনও জারি আছে। তাই অবশ্যই চাই মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ।...

কেনাকাটা4 weeks ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

নজরে

Click To Expand