ওয়েবডেস্ক: দেখা হয়েছিল দু’জনের সেই ২০০৭ সালে! তখনও অবশ্য পুরুষটি সাংসদ পদে উত্তীর্ণ হননি! সাংসদ হিসেবে তাঁর পরিচিতি হবে গুনে গুনে আরও ৭ বছর পর! বোঝা যাচ্ছে কি, ঋতুপর্ণা সেনগুপ্তর প্রাক্তনের তালিকায় কোন সাংসদের নাম জুড়ল?

তিনি আর কেউই নন, একান্ত ভাবেই বাবুল সুপ্রিয়! ওই ২০০৭ সালে তরুণ মজুমদারের ‘চাঁদের বাড়ি’ ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় নেমে ঋতুপর্ণা এবং তাঁর ঘনিষ্ঠতার সূত্রপাত! যা পরে বদলে গিয়েছে গভীর বন্ধুত্বে!

আরও পড়ুন: স্বামীর ভয়ে প্রসেনজিৎকে ডেট করতে পারেন না, জন্মদিনের জবানবন্দি ঋতুপর্ণার

ফলে, ঋতুপর্ণার এক ডাকে মুম্বই থেকে কলকাতায় উড়ে এসেছেন বাবুল! পরিচালক বাপতানের নতুন ছবিতে ঋতুপর্ণার সঙ্গে কাজ করতে! শনিবার সন্ধ্যায় শুটিংও সেরেছেন পাটুলিতে। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ছবিটির নাম ঠিক হয়ে আছে ‘জ্যাম’; পরে তা বদলাতেও পারে! “দিন সাতেক মতো আগে ঋতু আমায় ফোন করে ছবিটায় কাজ করার কথা বলল! কী আর করা, রাজি হতেই হল”, বলছেন সাংসদ!

কিন্তু এর সঙ্গে প্রাক্তনের সম্পর্ক কী? “ছবিটায় আমি কিন্তু নায়কের চরিত্রে নেই। আমি অভিনয় করছি ঋতুপর্ণার প্রাক্তনের চরিত্রে। আমরা একটা গানের দৃশ্যে শট দিলাম। সেখানে আমার ঋতুকে বিয়ের প্রস্তাব দেওয়া, আংটি বদল- এ সব তোলা হয়েছে! এর বেশি কিছু আমার বলার অনুমতি নেই! আর সত্যি বলতে কী, ছবির গল্প আমি শুনতেও চাইনি”, জানাচ্ছেন বাবুল!‌

 

View this post on Instagram

 

Happiness is something, which is all within yourself. 🙂

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

যা দেখা যাচ্ছে, কলকাতায় ঘন ঘন যাতায়াত এ বার যেন তাঁর শিডিউল হয়ে দাঁড়াল! এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’ আর ‘শাহজাহান রিজেন্সি’-তে কাজ করেছেন বাবুল, এ বার শুটিং সারলেন ‘জ্যাম’-এর! দেখা যাক, পরের ধাপে তালিকায় কোন ছবির নাম যোগ হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here